সুন্দরী নায়িকা প্রীতি জিনতাকে এবার চরম বোকা বানালেন ক্রিকেটাররা, দেখুন – [ভিডিও সহ]

0

এভাবে নিজের দলের ক্রিকেটাররাই যে তাঁকে বুদ্ধু বানাবেন, তা আন্দাজও করতে পারেননি পারেননি প্রীতি জিন্টা।

আইপিএল এলেই ‘ময়দানে’ দেখা যায় প্রীতি জিন্টাকে। গোটা মরশুম জুড়েই কিংস ক্রিকেটারদের পাশে থাকেন তিনি। চিয়ার করতে হাজির থাকেন প্রত্যেক ম্যাচে। এবার প্রীতি জিন্টাকে বোকা বনতে হল নিজের দলের ক্রিকেটারদের কাছেই। প্র্যাঙ্কের শিকার হতে হল তাঁকে।

কী হয়েছিল? দিল্লি ডেয়ারডেভিলস-এর বিরুদ্ধে চমকপ্রদ জয় ছিনিয়ে নিয়েছিল প্রীতি জিন্টার কিংস ইলেভেন পঞ্জাব। তার পরেই দলের সাফল্য উদযাপন করতে ট্রিট দিয়েছিলেন সুন্দরী প্রীতি। সেখানেই দলের ক্রিকেটাররা তাঁকে বোকা বানালেন। এই ষড়যন্ত্রে মুখ্য ভূমিকা নিয়েছিলেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার মার্কাস স্টোয়িনিস। তাতে যোগ্য সঙ্গত করেন ইওন মর্গ্যান ও ডারেন স্যামি।

শুরুটা করেন মার্কাস স্টোয়িনিস। তিনি প্রীতিকে আড্ডায় বোঝান, তাঁর চোয়াল মানুষের নয়, বরং এতে তিনি অস্ত্রোপচার করে কুকুরের চোয়াল প্রতিস্থাপন করেছেন। প্রীতি স্বভাবতই গোটা বিষয়টি নিয়ে আগাম ধারণা না থাকায় কৌতূহলবশত এই ব্যাপারে আরও জিজ্ঞাসা করতে থাকেন। ইওন মর্গ্যান ও ডারেন স্যামি তখন প্রীতিকে স্টোয়িনিসের চোয়ালে হাত দিয়ে অনুভব করার জন্য বলেন।

প্রীতি যখনই অস্ট্রেলিয়ান ক্রিকেটারের চোয়ালে হাত দিয়েছেন, তখনই হিংস্র কুকুরের ভঙ্গীতে ডেকে ওঠেন স্টোয়িনিস। ঘটনার বীভৎসতায় প্রাথমিকভাবে হতভম্ভ হয়ে যান। তার পরেই ক্রিকেটারদের রসিকতা আঁচ করতে পেরে ছদ্ম রাগ প্রকাশ করেন মালকিন প্রীতি। স্টোয়িনিসকে মারতেও থাকেন খেলাচ্ছলে। পাশে তখন হাসিতে গড়িয়ে পড়ছেন ইওন মর্গ্যান ও ডারেন স্যামি।

পুরো ঘটনার ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেন স্যামি। সেই ভিডিওতে তিনি ‘কিংস ফ্যামিলি’ হ্যাশট্যাগ দিয়ে লেখেন, ‘যখন আমি, ম্যাট, মার্কাস স্টোয়িনিস চোয়াল নিয়ে প্র্যাঙ্ক নিয়ে মজা করেছিলাম লেডি বসের সঙ্গে।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ