চাঁপাইনবাবগঞ্জে মাদক ও জঙ্গীবাদ বিরোধী মতবিনিময় সভা


Add
Add

‘মাদক ও জঙ্গিবাদমুক্ত বাংলাদেশ’ গঠনে মতবিনিময় সভা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

সোমবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনিষ্টিটিউটের আয়োজনে প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে মতবিনিমিয় সভা করে জেলা পুলিশ। সদর উপজেলার বারঘরিয়ায় ইনিষ্টিটিউট অডিটোরিয়ামে কমিউনিটি পুলিশিং ফোরামের সহযোগিতায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম বিপিএম।

ইনিষ্টিটিউটের অধ্যক্ষ হুমায়ন কবির খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপাধ্যক্ষ মাসুদুর রহমান, সিনিয়র অতিরিক্ত পুলিশ সুপার ওয়ারেছ আলী মিয়া, চীফ ইনিস্ট্রাকটর (মেকাট্রনিক) প্রকৌ. শহিদুল ইসলাম প্রমুখ। বক্তারা, মাদক ও জঙ্গিবাদের ক্ষতিকর দিকগুলো বিষয়ে শিক্ষার্থীদের সতর্ক থাকার আহবান জানান।

দেশ গঠনে মাদক ও জঙ্গিবাদ যেসব অন্তরায় সৃষ্টি করছে সে সম্পর্কেও শিক্ষার্থীদের তথা যুবসমাজকে অবহিত করেন বক্তারা। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা বিপথগামী হয়ে নিজের জীবন ধ্বংস করে জঙ্গী গোষ্ঠির সাথে সম্পৃক্ত হচ্ছে এবং সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িয়ে যাচ্ছে। সমাজে দেশে অশান্তির সৃষ্টি করছে।

তবে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কঠোর হাতে এসব নিয়ন্ত্রণ করেছে। আগামীতেও এসব জঙ্গী গোষ্ঠির কোন ষড়যন্ত্র সফল হতে দেয়া হবে না। জেলা থেকে সন্ত্রাস ও জঙ্গীবাদ দূর করতে শিক্ষার্থীসহ সকলের আন্তরিক সহযোগিতা কামনা করা হয়। অনুষ্ঠানে প্রায় দু’হাজার শিক্ষার্থীর মাঝে মাদক ও জঙ্গিবাদ বিরোধী লিফলেট বিতরণ করা হয়।

ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ