দুবাইয়ে একই হোটেলে সালমান-ক্যাটরিনা!

অলনিউজ ডেস্ক:সালমান খানের খোলামেলা ছবি ইন্সটাগ্রামে পোস্ট দিয়ে আলোচনার জন্ম দিয়েছেন ক্যাটরিনা কাইফ। অনেকের ধারণা, আবারও হয়ত একসাথে দেখা যাবে তাদের দুজনকে। দুজনের প্রতি সবার ভালবাসাই তাদেরকে এক করেত চায়। তবে কারও মতে এটা নিছকই আলি আব্বাস জাফরের ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির শুটিংয়ের ফাঁকে তোলা কোনও ছবি যা শেয়ার করেছেন ক্যাটি।

অনেকেই আবার ভাবছেন, এক সঙ্গে নেই সালমান-ক্যাটরিনা। পুরনো কোনও ছবি শেয়ার করেছেন নায়িকা। কিন্তু সব জল্পনার অবসান হল দুবাইয়ের একটি পাঁচতারা হোটেলের তরফ থেকে পোস্ট হওয়া কয়েকটি ছবি সামনে আসার পর।

হ্যাঁ, এক সঙ্গেই রয়েছেন সালমান-ক্যাটরিনা। দু’জনেই এখন রয়েছেন দুবাইয়ের আল আইন রোটানা হোটেলে। এই হোটেলের অফিসিয়াল সোশ্যাল পেজে সোমবার রাতে চারটি ছবি পোস্ট করেন আল আইন রোটানা কর্তৃপক্ষ। ছবিগুলি থেকে এটা স্পষ্ট, ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির শুটিংয়ে এখন ওই হোটেলে উঠেছেন সালমান-ক্যাটরিনা-সহ শুটিং ইউনিটের অনেকেই। হোটেলের অটোগ্রাফের ডায়রিতে ‘টাইগার জিন্দা হ্যায়’র উল্লেখ করে সালমান-ক্যাটরিনার সইও ধরা পড়েছে এই ছবিতে।

ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ