চাঁপাইনবাবগঞ্জে মাদক,জঙ্গী ও সন্ত্রাস বিরোধী মানব বন্ধন অনুষ্ঠিত

0

নিজস্ব প্রতিবেদক: বর্তমান প্রেক্ষাপটে তরুণ সমাজ কে ধ্বংসের সবচেয়ে আলোচিত এবং অন্যতম মাধ্যম হিসেবে মাদকদ্রব্যকে ব্যবহার করা হচ্ছে। এতদ্সংক্রান্তে এক শ্রেণীর অসাধু মাদক ব্যবসায়ী নিজস্ব স্বার্থ সিদ্ধির উদ্দেশ্যে অবৈধভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান সহ প্রত্যন্ত অঞ্চলের যুব সমাজের হাতে মাদকদব্য বা নেশাজাতীয় দ্রব্য পৌঁছে দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে। সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে মাদক বিরোধী অভিযানে প্রশাসন সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে। প্রশাসনের হাত কে শক্তিশালী করতে ও জনসাধারন কে মাদক,জঙ্গী ও সন্ত্রাসী কর্মকান্ড খারাপ এই বিষয়ে জনসচতনতা সৃষ্টির লক্ষে পিটিআই বস্তিপটির আয়োজনে পিটিআই সংলগ্নে মাদক, জঙ্গী ও সন্ত্রাসের বিরুদ্ধে মানববন্ধন আয়োজন করা হয়েছে।

শনিবার বিকালে বস্তিপটি গ্রাম সংগঠনের সাধারন সম্পাদক মোঃ মাসুদ রানা এর সভাপতিত্বে মাদক,জঙ্গী ও সন্ত্রাস বিরোধী মানব বন্ধন অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী চলা মানববন্ধনে উপস্থিত ছিলেন বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যাণ ইউনিয়ন (বসকো) জেলা শাখার সভাপতি মোঃ আক্তারুজ্জামান, বস্তিপটি গ্রাম প্রধান মোজ্জামেল হক, মোঃ কালুমন্ডল, মোঃ আসলাম,মো:মাসুদুর রহামান(মাসুদ) আব্দুস সালাম, মোঃ শিমু, আফসানা খাতুন, সুলখা খাতুন সহ বস্তিপটি গ্রামের সদস্যরা। এছাড়াও তাদের মানববন্ধনে সংঘতি প্রকাশ করেন অনলাইন, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক সহ স্থানীয় সুধিসমাজ।

মানববন্ধনে বক্তারা বলেন, ইসলাম ধর্ম হচ্ছে শান্তির ধর্ম। এই ধর্মে কখন মাদক,জঙ্গী ও সন্ত্রাস কে সর্মথন করে না।কিন্তু কিছু বিপদগামী ব্যাক্তি ইসলামের নাম ভাঙ্গিয়ে ইসলাম ধর্ম কে কুলসিত করছে,দেশ কে করছে অস্থিতিশীল ও সাধারন মানুষকে করছে ভীত গ্রস্থ- আতংকিত, তারা ইসলাম ধর্মের, দেশ ও জাতীর শুত্র“।তাদের স্থান কোন ভাবেই বাংলার মাটিতে হবে না।মানববন্ধনে সংঘতি প্রকাশ করে স্থানীয় বক্তারা বলেন বিগত দিনে বিভিন্ন স্থানে গ্রেনেড-বোমা হামলায় নিহত শত শত নর নারী আতœ্যার মাগফেরাত কামনা করেন ও সেই সাথে মাদক, জঙ্গী ও সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিবাদ জানান

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ