সারাদেশকে রেল যোগাযোগের আওতায় আনা হবে — চাঁপাইনবাবগঞ্জে রেলমন্ত্রী মুজিবুল হক


Add
Add

নিজস্ব প্রতিবেদক: রেলপথ মন্ত্রী মো. মুজিবুল হক এমপি বলেছেন, সারাদেশকে রেল যোগাযোগের আওতায় আনার জন্য কাজ করছে সরকার। তিনি বলেন, বিএনপি জোট সরকার রেলপথের উন্নয়নে কোন কাজ করেনি। তারা ক্ষমতায় থাকার সময় ১২০টি রেলষ্টেশন বন্ধ করে দিয়েছিল। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর ৬০ টি রেলষ্টেশন চালু করেছে। পর্যায়ক্রমে সকল জেলার সাথে রেল যোগাযোগ গড়ে তোলা হবে উল্লেখ করে তিনি দেশের উন্নয়নের ধারাকে ধরে রাখার জন্য আগামী নির্বাচনে আওয়ামী লীগের নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান। রোববার দুপুর সাড়ে ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার আমনুরায় ২২ কোটি টাকা ব্যয়ে নির্মিত বাইপাস রেললাইন ও নতুন স্টেশন ভবনের উদ্বোধন কালে তিনি এসব কথা বলেন।

রেলপথ মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মোফাজ্জল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য আব্দুল ওদুদ, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মুহা. গোলাম মোস্তফা বিশ্বাস, রেলপথ মন্ত্রণালয়ের অতিরিক্ত মহাপরিচালক কাজি রফিকুল আলম, জেলা প্রশাসক মাহমুদুল হাসান, পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম প্রমুখ।

এর আগে নবনির্মিত আমনুরা বাইপাস রেলষ্টেশনে পতাকা নেড়ে আন্তঃনগর ট্রেন পদ্মা’র সংযোগ হিসেবে সাটল ট্রেনের উদ্বোধন করেন তিনি।

প্রসঙ্গত, ২০১১ সালের ২৩ এপ্রিল প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জ সফরে এসে চাঁপাইনবাবগঞ্জ থেকে সরাসরি ঢাকার সাথে আন্তঃনগর ট্রেন চালুর ঘোষনা দেন। তারই অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহীর রুটে এই বাইপাস রেললাইন নির্মাণ করা হয়েছে।

ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ