মায়ের ‘প্রেমিক’কে খুন

অনলাইন ডেস্ক: সংসারে স্বচ্ছলতা আনতে মালয়েশিয়ায় পাড়ি জমান মোশাররফ হোসেন। এই সুযোগে প্রতিবেশী এক যুবকের সঙ্গে তার স্ত্রী পরকীয়ার সম্পর্কে জড়িয়ে পড়েন বলে গুঞ্জন ওঠে। উপায় না পেয়ে ছেলে অন্তর মায়ের ‘প্রেমিক’কে খুন করেন বলে অভিযোগ ওঠে।

রবিবার দিবাগত রাত ১০ টার দিকে যশোরের ঝিকরগাছা উপজেলার বাকারপুর গ্রামে ঘটনাটি ঘটেছে। হত্যাকাণ্ডের পর থেকে আরাফাত পালিয়ে গেছে। আর কথিত ওই প্রেমিকাকে ধরে নিয়ে গেছে পুলিশ।

নিহতের নাম ফিরোজ। তিনি ঝিকরগাছার শহরের পঞ্চনগর এলাকার হেমায়েত আলী দফাদারের ছেলে।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সালেহ মাসুদ করিম জানান, বারাকপুরের মালয়েশিয়া প্রবাসী মোশাররফ হোসেনের স্ত্রীর সঙ্গে ফিরোজের পরকীয়া প্রেম ছিল বলে প্রাথমিকভাবে জানা গেছে। রাতে ওই বাড়িতে ওই নারীর ছেলে আরাফাত রহমান অন্তরের ধারালো অস্ত্রের আঘাতে ফিরোজ নিহত হয়েছেন বলে জানতে পেরেছি।

ওসি আরও বলেন, ঘটনার পর থেকে অন্তর পালিয়ে গেছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য পারুল বেগমকে থানায় আনা হয়েছে।

স্থানীয়রা জানান, জখমের পর ফিরোজকে গতরাত ১১টার দিকে ঝিগরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ হাসপাতালে আছে।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রাশিদুল আলম জানান, হাসপাতালে আনার আগেই ফিরোজের মৃত্যু হয়েছে। নিহত ফিরোজ বিবাহিত ও তিন সন্তানের জনক।

Please follow and like us:

Related posts

Leave a Comment