নাচোলে গৃহবধূ ধর্ষণ মামলায় কবিরাজ গ্রেফতার


Add
Add

নিজস্ব প্রতিবেদক:চাঁপাইনবাবগঞ্জের নাচোলে স্বামীর চিকিৎসা করাতে গিয়ে গত শুক্রবার রাতে এক আদিবাসী কবিরাজ কর্তৃক ধর্ষিত হয়েছেন এক গৃহবধু (১৮)। শনিবার সকালে নাচোল থানায় ধর্ষণের অভিযোগে ওই গৃহবধু নিজে বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় মামলা করলে পুলিশ ওই কবিরাজকে তাঁর বাড়ী থেকে বেলা ১১টার দিকে গ্রেপ্তার করে।

ওই কবিরাজ নাচোলের নেজামপুর ইউউনিয়নের ধরইল দীঘিপাড়া গ্রামের মৃত রূপলাল কর্মকারের ছেলে আমিন কর্মকার (৫৫)। থানায় দায়েরকৃত এজাহার সুত্র ও নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফাছিরউদ্দিন জানান, গত শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে উপজেলার নেজামপুর ইউনিয়নের ধরইল দিঘীপাড়া গ্রামে স্বামীর চিকিৎসার জন্য স্বামী,স্মাশুড়ীসহ গিয়ে ধর্ষনের শিকার হন জেলার শিবগঞ্জ উপজেলার ধাইনগর ইউনিয়নের মহেষপুর গ্রামের মুসলিম পরিবারের এক গৃহবধু (১৮)।

ওই আদিবাসী ভন্ড কবিরাজ নানা কৌশল করে ব্যর্থ হয়ে গৃহবধুকে বাড়ীর পাশে বাঁশঝাড়ে নিয়ে গিয়ে অজ্ঞান করে জোরপুর্বক ধর্ষন করে। এ সময় তাঁর স্বামী ও স্মাশুড়ীকে ভিন্ন কায়দায় আলাদা করে রাখা হয়।

ওসি জানান, এ ঘটনা ঘটানোর জন্য প্রথমে চিকিৎসাপ্রার্থীদের রাত করানো হয় ও ভয়ভীতি দেখানো হয়। ধর্ষিতাকে রবিবার মেডিক্যাল টেষ্টের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হবে। মামলার তদন্ত চলছে।

ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ