মুখ্যমন্ত্রীর স্ত্রীর সঙ্গে নাচলেন অমিতাভ

বিনোদন ডেস্ক : মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশের স্ত্রী আমরুতা ফড়নবীশের প্রথম মিউজিক ভিডিওতে অমিতাভ বচ্চনের সঙ্গে নাচতে দেখা গেল তাঁকে। সম্প্রতি মুম্বাইয়ের অপেরা হাউসে শেষ হলো এ গানের দৃশ্যধারণের কাজ। প্লেব্যাক শিল্পী হিসেবে আত্মপ্রকাশ ঘটেছে আগেই। প্রকাশ ঝা’র ‘জয় গঙ্গাজল’ ও কুনাল কোহলি’র ‘ফির সে’ সিনেমায় গান গেয়ে প্রশংসিত হয়েছেন আমরুতা। এবারে ‘ফির সে’ শিরোনামে নিজের মৌলিক গানের দৃশ্যধারণের কাজ করলেন তিনি।

কেরিয়ারের প্রথম একক সঙ্গীতের ভিডিওতে বিগ বি’র সঙ্গে নাচতে দেখা গেল তাঁকে! মুম্বাই মিরর বলছে, সম্প্রতি মুম্বাইয়ের অপেরা হাউসে গানটির দৃশ্যধারণের কাজ করেছেন আমরুতা ও অমিতাভ। এ সময় লাল পোশাকে আকর্ষণীয় আমরুতার হাত ধরে নাচতে দেখা গেছে বিগ বি’কে। অন্য একটি দৃশ্যে কালো স্যুট ও লাল প্যান্টে সুদর্শন রূপে দেখা গেছে অভিতাভকে। গানটির নৃত্য-নির্দেশক আহমেদ খান বলেন, ‘এ গানটিতে একটি পারফর্মিং আর্ট স্কুলের প্রধান হিসেবে দেখা যাবে অমিতাভকে। গানের মধ্যে আমরুতা ও অমিতাভ বচ্চনের কথোপকথনের বেশ সুন্দর কিছু দৃশ্য আছে।’

অমিতাভ বচ্চনকে সর্বশেষ ‘সরকার-থ্রি’ সিনেময়ার দেখা গেছে। সামনে আসছে তার নতুন ছবি ‘ঠাগস অব হিন্দোস্তান’। এতে প্রথমবারের মতো আমির খানের সঙ্গে পর্দা ভাগাভাগি করতে দেখা যাবে তাঁকে।

Please follow and like us:

Related posts

Leave a Comment