নারীরা যৌন জীবনের সেরা সময় কাটান কখন জানেন তো?

যুক্তিবিদ্যা হয়তো ভিন্ন কথা বলবে। অনেকেই বলবেন নারীদের বয়স বিশের শুরুতে উদ্দাম, আদিম অনুভূতিগুলি বেশি বেরিয়ে আসে। জীবনের সেরা সময়, যৌনতা ক্ষেত্রেও কি একই কথা প্রযোজ্য? উত্তর হচ্ছে না।

সাম্প্রতিক একটি সমীক্ষা থেকে জানা যাচ্ছে, নারীরা তাদের যৌন জীবনের সেরা সময় কাটান ৩৬ ও তার বেশি বয়সে।

দুই হাজার ছয়’শ বিভিন্ন বয়সি নারীদের নিয়ে করা একটি সমীক্ষায় দেখা যাচ্ছে,  ৩৬ বা তার বেশি বয়সি নারীদের মধ্যে পূর্ণতার অনুভূতি অনেকটাই বেশি। বিশেষত চরম তৃপ্তি (Orgasm) নিয়ে কথা বলার সময় তারা জানিয়েছেন, এ সময় তারা জীবনে সেরা চরম আনন্দ (প্রচন্ড উত্তেজনা) অনুভব করেন।

এ খবরে খুশি হতে পারেন কিম কার্দাশিয়ান, প্যারিস হিল্টন, ক্রিস্টিনা অ্যাগুলেরা ও জেসিকা অ্যালবার মতো সেলিব্রিটিরা। তাদের সকলের বয়স ৩৬!

সমীক্ষায় নারীদেরকে তিন ভাবে করা হয়েছিল। বয়স ২৩ এর নিচে যুবতি (Young girl) ২৩ থেকে ৩৫ মধ্য বয়সি, ৩৬ এবং তার চেয়ে বেশি বয়সি পুরোনো (older) । ১০ জনের মধ্যে ৮ পুরোনো বয়সি নারীরা জানিয়েছেন, তারা নিজেদের আরো যৌন আবেদনময়ী (সেক্সি) অনুভব করছেন এবং নিজেদের চেহারা যথেষ্ট খুশি। ১০ জনের মধ্যে ৬ জন জানিয়েছেন, তারা আগের তুলনায় অনেক ভালো চরম আনন্দ অনুভব করছেন। প্রায় ৮৬ শতাংশ নারীরা বলেছেন, গত ৪ সপ্তাহের মধ্যে ভালো যৌন সংসর্গ অনুভব করেছেন। সমীক্ষায় ৮১ শতাংশ নারীরা জানান, একই সঙ্গীর সঙ্গেই দীর্ঘদিন এবং সুখী যৌন জীবন কাটানো সম্ভব।

সূত্রঃ ইন্ডিয়া টাইমস

Please follow and like us:

Related posts