সাহসী ও খোলামেলা পায়েল সরকার

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকার। ২০০৪ সালে ‘শুধু তুমি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন তিনি। এরপর কেটে গেছে দীর্ঘ ১৩ বছর।

গত একযুগের বেশি সময়ে টলিউডের প্রথম সারির প্রায় সব অভিনেতার সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হয়েছেন তিনি। চরিত্রের প্রয়োজনে নিজেকে ভেঙেছেন বহুবার। চরিত্রের প্রয়োজনেই এবার আরো সাহসী ও খোলামেলা হয়ে পর্দায় আসছেন পায়েল সরকার।

পায়েল সরকার
পায়েল সরকার

রাজশ্রী দে পরিচালিত ‘বীরপুরুষ’ সিনেমায় অভিনয় করছেন পায়েল সরকার। এতে যেমন আবেদনময়ীরূপে হাজির হবেন তিনি তেমনি অ্যাকশন দৃশ্যেও ক্যামেরাবন্দি হয়েছেন এই অভিনেত্রী। তার সঙ্গে রয়েছেন টলিউডের জনপ্রিয় দুই অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি ও শ্রাবন্তী চ্যাটার্জি।

পায়েল সরকার
পায়েল সরকার

ভারতীয় একটি সংবামাধ্যমে পরিচালক রাজশ্রী দে সিনেমার গল্প প্রসঙ্গে জানান, বেনারসে বসবাসকারী এক বিজ্ঞানীকে নিয়ে সিনেমার গল্প শুরু। যিনি নতুন একটি যন্ত্র আবিষ্কার করেন। যন্ত্রটা বিদেশের বহু লোকের পছন্দ এবং তারা কেনার ইচ্ছাও প্রকাশ করেন। কিন্তু সেই যন্ত্রটি বিক্রি করতে রাজি নন ওই বিজ্ঞানী। তারপর খুন হন তিনি। এ পরিস্থিতির সঙ্গে লড়াই করে বিজ্ঞানীর স্ত্রী ঘুরে দাঁড়াবে, সেই নিয়েই সিনেমার মূল কাহিনি।

পায়েল সরকার
পায়েল সরকার

পুরো সিনেমাটি নারী কেন্দ্রিক। এতটাই নারী কেন্দ্রিক যে, এর আগে এমন বাংলা সিনেমা টলিউডে খুব কমই হয়েছে। আর পায়েলকে এতটা সাহসী চরিত্রে ও খোলামেলা হয়ে অভিনয় করতে আগে কখনো দেখা যায়নি বলেও জানান রাজশ্রী। খুব শিগগিরই মুক্তি পাবে সিনেমাটি।

Please follow and like us:

Related posts