‘আই উইশ টু বি সানি লিওন’ (ভিডিও)

0

এটা ভাবতেও হয়তো অবাক লাগবে যে কেউ ‘সানি লিওন’ হতে চাইতে পারে। যে কারণে এই নামটি সারা পৃথিবীর মানুষের কাছে পরিচিত হয়েছিল, সেই কারণটি তো কারও অজানা নয়। তাই কোনও মেয়ের আদর্শ যদি হয় সানি লিওন, তবে সমাজ তাকে স্বাভাবিক ভাবেই সহজভাবে মেনে নেবে না। তবে সেই মেয়ে কোনও সাধারণ মেয়ে নয়। রেড লাইট গলিতে বড় হয়ে ওঠা এক মেয়ে।

এমনই একটি প্রশ্ন নিয়ে শুরু হয় মৌমিতা চক্রবর্তীর প্রায় ২০ মিনিটের শর্ট ফিল্ম ‘আই উইশ টু বি সানি লিওন’। মডেল ও অভিনেত্রী বেশ অনেকদিন হল পরিচালনায় মন দিয়েছেন। পরিচালক ইমতিয়াজ আলির স্ত্রী প্রীতি আলির প্রযোজনা সংস্থা ‘হমারা মুভিজ’ তার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে বেশ কিছু স্বল্পদৈর্ঘ্যের ছবি পরিচালনার জন্য। সেই সিরিজেরই প্রথম ছবি এটি, যা সম্প্রতি মুক্তি পেয়েছে ‘হমারা মুভিজ’ ইউটিউব চ্যানেলে। প্রযোজনা করেছেন প্রীতি আলি, বিনয় মিশ্র ও পল্লবী রোহাতগি।

একেবারেই নতুন অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে কাজ করেছেন মৌমিতা। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রিমা গুহ, গোপাল দে, সুমন্ত চক্রবর্তী, রূপম বসু। প্রথম ছবি হিসেবে বেশ সপ্রতিভ রিমা। ছবির সিনেমাটোগ্রাফি বৃষ্ণি রায়চৌধুরী ও শ্রীজিৎ মিত্রের। এডিট করেছেন রুদ্রনীল মিত্র। ছবির গল্পে দারুণ একটি টুইস্ট রয়েছে। ঠিক যখন দর্শক ছবিটিকে ছকবাঁধা ভাবতে শুরু করবেন, তখনই বদলে যাবে ছবি।

সাহস ডেস্ক
তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ