আজকের রাশিফল: ১৩ জুন ২০১৭

0

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : ইদানিং আপনি খুব প্রযুক্তি নির্ভর হয়ে পড়ছেন। বাণিজ্যিক চিন্তাভাবনা আজ আপনাকে অনেক কিছুর সঙ্গে পরিচয় করিয়ে দিতে পারে। বন্ধু কিংবা পরিবারের মানুষের কাছে অপ্রয়োজনীয় পেশাদারিত্ব দেখাতে গিয়ে নিন্দা কুড়াতে পারেন। অর্থকড়ি ধার দিতে হতে পারে। বন্ধুরা কেড়ে নেবে বেশ কিছু সময়। প্রেম ভালোবাসা থাকবে পুরোপুরি নিরাপদ।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) : কাছের অনেক মানুষের সঙ্গে যে দূরত্ব তৈরি হচ্ছে তা সাময়িক হলে ঠিক আছে, কিন্তু বেশি সময় অতিবাহিত হলে সমস্যায় আপনিই পড়বেন। প্রেমময় সময়কে মাটি করে দেবে বাড়তি কথা থেকে টেনে আনা বিপদ। সুতরাং সুখী থাকতে চাইলে আজ কম কথা বলুন। পরিপাটি পোশাক আশাক ব্যক্তিত্বকে অন্তত দশ শতাংশ শক্তিশালী করবে অন্যদের চেয়ে। দূর যাত্রা মধুময়।

মিথুন (মে ২১-জুন ২০) : মিথ্যে কথা বলে পার পেতে পারবেন না। আবার সত্য বললেও পড়তে পারেন ঘোর বিপদে। সম্ভবত মিথ্যে বলে ধরা পড়ার চেয়ে সত্য বলে বিরোচিত বিপদাহরণ মঙ্গলজনক ও ব্যক্তিত্ববান্ধব। ধার দেয়া টাকা ফেরৎ পেতে পারেন।

কর্কট (জুন ২১-জুলাই ২২) : কোন নদীর ধারে রহস্যময় পরিবেশে প্রভাবিত হতে পারে। কারও অসম্ভব কোন প্রস্তাব গ্রহণ করে ফেলে পস্তাতে যাচ্ছেন। তবে পর্যাপ্ত বুদ্ধিমত্তা থাকলে বিপরীতটাও হতে পারে। বন্ধুভাগ্য উত্তম, অর্থভাগ্য ততটা নয়।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : মনের ভেতর যে প্রশ্নগুলো জেগেছে সেগুলো উপযুক্ত মানুষকে জিজ্ঞেস করুন। যাকে তাকে উপযুক্ত মনে না করে সুবিবেচনার পরিচয় দিন কেননা এটির ওপর খুব গুরুত্বপূর্ণ কিছু ব্যাপার নির্ভর করছে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : বর্ণবাদি বলে পরিচিতি পেতে পারেন, যদিও আপনি তা নন। মুখ ফসকে বেরিয়ে যাওয়া কোন কথা রাখতে গিয়ে জান কোরবান অবস্থা হয়ে যেতে পারে। প্রেমভাগ্য সুপ্রসন্ন, আজ মনের কথা প্রকাশ করতে পারেন নির্বিঘ্নে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : প্রবল আকর্ষণী ক্ষমতা খর্ব হতে পারে আজ। প্রাকৃতিক কোন দুর্যোগ বিঘ্ন ঘটাতে পারে স্বাভাবিক জীবনে। যে বিপদে ফেলবে সেই উদ্ধার করবে, এমন বোঝা যাচ্ছে। অর্থভাগ্য ভালো নয়।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : প্রকৃতির সান্নিধ্য আজ দুশ্চিন্তায় টনিকের মতো কাজ করবে। বিখ্যাত কোন ব্যক্তির সংস্পর্শে আসতে পারেন। রাজপথে সাবধানতা অবলম্বন করুন, সাবধানের মার নেই। বেতনভাতা সংক্রান্ত জটিলতা কেটে যাবে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : মুনাফাখোর কোন মানুষের হাতে পড়ে খোয়াতে পারেন যাবতীয় সঞ্চয়। প্রতারণার হাত থেকে বাঁচতে বিপরীত লিঙ্গের কারও বুদ্ধিমত্তা কাজে আসতে পারে। পারিবারিক সম্পর্কে টানাপোড়ন সৃষ্টি হতে পারে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : রাজনৈতিক বাধার মুখে পড়তে পারে আপনার সম্ভাব্য দেশত্যাগ। পুরনো অসুখের নতুন চিকিৎসক ভালো কাজ দেবে। ধৈর্য ধারণ করে মুক্তি পেতে পারেন দ্বিতীয় শ্রেণির কোন সমস্যা থেকে। ভ্রমণ শুভ।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : মিতব্যায়ীতা আপনাকে বাঁচিয়ে দেবে বিপদের হাত থেকে। বন্ধুর ভাই কিংবা বোনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়াতে সাবধান। উঠোনে কিংবা বারান্দায় সবজি কিংবা ফুলের চাষ করতে শুরু করুন, এটা বিষণ্নতা কাটাতে সহায়ক।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : আপনি আজ আসন্ন কোনো বিপদ এড়িয়ে যেতে পারবেন খুব সহজে। বিনিয়োগে দারুণ লাভের আশা। ফেসবুকে পরিচিত কারো সঙ্গে আজ মনের কথা হুড়হুড় করে বলে দেবেন। তার কথাও শুনবেন। তবে সাবধান থাকুন, যায় বলুন না কেন, তার কাছে দুর্বল হবেন না। আপনি যে আত্মবলে বলীয়ান তা বুঝিয়ে দিন। অ্যাডভেন্টেজ পাবেন এই গুণের কারণে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ