কান্নার অভিনয়ে গ্লিসারিন লাগে না জয়ার

শিল্পীরা যখন নাটক-বিজ্ঞাপন-সিনেমায় অভিনয় করেন, তখন অনেক ক্ষেত্রে কান্নার দৃশ্যে অভিনয় করতে হয়। সেক্ষেত্রে সিংহভাগ শিল্পীরা কৃত্রিম কান্নার জন্য গ্লিসারিন ব্যবহার করেন।

কিন্তু ব্যতিক্রমী জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তিনি জানান, আবেগী দৃশ্যে কান্নার অভিনয় করার জন্য কখনও গ্লিসারিন ব্যবহার করেননি। কারণ গ্লিসারিনে তার অ্যালার্জি। অভিনীত চরিত্রের কাছে আত্মসমর্পণ করে প্রাকৃতিকভাবেই সব নাটকে এবং চলচ্চিত্রে কেঁদেছেন জয়া।

সম্প্রতি মাছরাঙা টেলিভিশনের জন্য ঈদের বিশেষ অনুষ্ঠান ‘ম্যাড ক্যাফে’র আমন্ত্রিত অতিথি হয়ে এসেছিলেন জয়া। সেখানেই এই তারকা তার সম্পর্কে অজানা এমন কথা জানান।

জয়া আরও জানান, ছোটবেলা থেকেই ভেষজ ফল খাওয়া ছিল তার নেশা। মজার ব্যাপার হলো, এখনও সে নেশা ত্যাগ করতে পারেননি তিনি। পুরো অনুষ্ঠানেই নিজের পাগলামোর নমুনা তুলে ধরেন জয়া।

জয়া বলেন, বনে-জঙ্গলে কত ধরনের ফলই তো থাকে। ছোটবেলা থেকেই এ ধরনের ফলের প্রতি ছিল আমার লোলুপ দৃষ্টি। যে ফল সবাই খায় না, সে ফল আমাকে খেতেই হবে। এই উদ্ভট নেশার মাশুলও অবশ্য আমাকে গুণতে হয়েছে। বিষযুক্ত ফল খেয়ে হাসপাতালেও যেতে হয়েছে। যদিও মাথা থেকে ভেষজ ফল খাওয়ার নেশা এখনও যায়নি।

তানভীর হোসেন প্রবালের উপস্থাপনা ও মনিরুজ্জামান খানের প্রযোজনায় ম্যাড ক্যাফে প্রচারিত হবে ঈদের ৩য় দিন, রাত ১০টা ৩০ মিনিটে, মাছরাঙা টেলিভিশনে।

Please follow and like us:

Related posts

Leave a Comment