নাচোলে বিষপানে গৃহবধূর আত্মহত্যা

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে উপজেলায় বিউটি বেগম (২৫) নামে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার কসবা ইউনিয়নের পুরাতন কাজলা গ্রামের কৃষিজীবি মো. স্বপনের (৩০) স্ত্রী।

স্থানীয়রা জানান, গত সোমবার দুপুরে বিউটি ঘরের দরজা বন্ধ করে বিষপান করেন। পরে চিৎকার শুরু করলে প্রতিবেশীরা দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করেন। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়।

এদিকে স্থানীয় সূত্র জানায়, চার বছর পূর্বে বিউটির বিয়ে হয়। এরপর থেকেই স্বামীর অত্যাচারে তিনি অতিষ্ঠ ছিলেন। সোমবার স্বামীর অত্যাচারের যন্ত্রনায় বিউটি বিষপান করেন।

অপরদিকে তার স্বামী পক্ষের একটি সূত্র জানায়, বিউটি মানসিক বিকারগ্রস্থ ছিলেন। এর আগেও তিনি একাধিকবার আত্মহত্যার চেষ্টা করেন। তবে ঘটনার পর থেকে বিউটির স্বামী স্বপন পলাতক রয়েছেন বলে স্থানীয় সূত্র জানিয়েছে।

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফাছির উদ্দীন মঙ্গলবার বিকেলে বিউটির আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন। তবে এ বিষয়ে এখনও কেউ পুলিশে কোন অভিযোগ করেনি।                                                                                          sahos24.com

Please follow and like us:

Related posts