‘হয় কাঁপাইতে, নয় ফাটাইতে! ঈদেই আসছে রংবাজ’

ঢাকা: আসছে ঈদ। আর ঈদ উৎসবের এবার দেশের প্রেক্ষাগৃহে মুক্তির অপেক্ষায় আছে বেশ কিছু ছবি। আর এরমধ্যে দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খান অভিনীত ছবির সংখ্যায় তিনটি! মুক্তির তালিকায় শাকিবের তিনটি ছবির মধ্যে অন্যতম আলোচিত ছবি ‘রংবাজ’। ঈদের বাকি আর দুই সপ্তাহ, তবুও চলছে ছবির শ্যুটিং!

‘রংবাজ’ সিনেমাটির শ্যুটিং এখন শেষ পর্যায়ে। বাকি আছে শুধু গানের দৃশ্য ধারণ। যা করতে গত বুধবার(৭ জুন) রাতেই ইতালি উড়াল দিয়েছেন ছবির কেন্দ্রীয় দুই চরিত্র শাকিব খান ও বুবলি! তবে এখন শোনা যাচ্ছে, বুধবারে ইতালি নয়, বরং সোজা সুইজারল্যান্ডে গিয়েছিলেন তারা। সেখানে একটি গানের শ্যুটিং শেষ করে বর্তমানে ইতালিতে আছেন পুরো রংবাজ টিম। আর সেখানেও গানের শ্যুটিং করবেন শাকিব ও বুবলি।

এই সময়ের সবচেয়ে আলোচিত সিনেমাগুলোর একটি ‘রংবাজ’। বিশেষ করে সিনেমা নির্মাণ হওয়ার আগেই এই ছবিটি নিয়ে ঘটে যাওয়া তুলকালাম নিয়ে কেউ আর এখন অজানা নয়। যে ছবিটি মাঝপথে তরুণ নির্মাতা শামীম আহমেদ রনিকে পরিবর্তন করে দায়িত্ব দেয়া হয় আব্দুল মান্নান গাজীপুরিকে। ছবিটি আসছে ঈদে মুক্তির লক্ষ্যে টানা শ্যুটিং করে যাচ্ছেন শাকিব-বুবলি! অন্যদিকে ছবিটি ঈদে মুক্তি দিতে এরইমধ্যে ডাবিং শেষ হয়েছে, এবং এডিটিং চলছে বলেও জানিয়েছিলেন নির্মাতা।

সব ঠিকঠাক মতো হলে শাকিব-বুবলির ‘রংবাজ’-ই হবে এবারের ঈদের অন্যতম হিট ছবি। অন্তত এমনটিই মনে করছেন মান্নান গাজীপুরী। কেনোনা এই ছবি নিয়ে দেশের হল মালিকদেরও নাকি আগ্রহ দেখার মতো। সারা দেশ থেকেই প্রবল সাড়া পাচ্ছেন বলে জানিয়েছেন এই নির্মাতা। তাই ঈদে মুক্তি উপলক্ষ্যে ‘রংবাজ’-এর প্রমোশন ট্যাগ লাইনেও ব্যবহার হচ্ছে, ‘ঈদেই আসছে রংবাজ! হয় কাপাইতে, নয় ফাটাইতে’।

‘রংবাজ’-এর শ্যুটিং শুরু করেছিলেন নির্মাতা শামীম আহমেদ রনি। ছবির বেশীর ভাগ শ্যুটিং সম্পন্ন হয়েছে পাবনায়। শাকিব-বুবলি অভিনীত যৌথ প্রযোজনার ‘রংবাজ’ ছবিটি বাংলাদেশ থেকে প্রযোজনা করছেন রূপরঙ চলচ্চিত্র এবং কলকাতা থেকে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। ছবিতে শাকিব-বুবলি ছাড়া আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন নূতন, সাদেক বাচ্চু, রজতাভ দত্ত, অমিত হাসান প্রমুখ।

Please follow and like us:

Related posts

Leave a Comment