চাঁপাইনবাবগঞ্জে পৃথক অভিযানে অস্ত্র ও মাদকসহ গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক:চাঁপাইনবাবগঞ্জের সদর, শিবগঞ্জ ও গোমস্তাপুর উপজেলায় বুধবার রাত হতে বৃহস্পতিবার সকাল পর্যন্ত পৃথক অভিযানে অস্ত্র, গুলি, ইযাবা, ফেনসিডিল ও গাঁজাসহ তিনজনকে আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার বিকেলে পুলিশ সুপার কার্যালয় ও সংশ্লিস্ট থানা সূত্র ঘটনাগুলি নিশ্চিত করে। বুধবার রাত ১০টায় সদর উপজেলার রামচন্দ্রপুরহাট থানতলায় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) চৌধুরী জোবায়ের আহমেদের নেতৃত্বে অভিযান চালায় পুলিশ।

এ সময় একটি দেশী তৈরী পিস্তল, দুই রাউন্ড গুলি ও ১০০ পিস ইয়াবা সহ দুজনকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, জেলার শিবগঞ্জ উপজেলার মনকষা পারচৌকা গ্রামের মৃত. মনিরুল ইসলামের ছেলে নাজিম (২৮) ও রসুনচক একবারপুর গ্রামের মো. সোনার্দি হকের ছেলে আব্দুল করিম (২৫)।

এব্যাপারে সদর থানায় অস্ত্র ও মাদক আইনে মামলা করা হয়েছে। বুধবার রাত দুইটায় শিবগঞ্জের কলাবাড়ী এলাকায় শিবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) শহিদুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে ২০০ বোতল ফেনসিডিলসহ মো. জঞ্জালী (৪৫) নামে একজনকে গ্রেপ্তার করে পুলিশ। তিনি উপজেলার সালামপুর এলাকার মো. মঞ্জুর আলীর ছেলে।

এ ঘটনায় শিবগঞ্জ থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে। অপর ঘটনায় বৃহস্পতিবার বেলা ১১টার দিকে গোমস্তাপুর উপজেলার বংপুর গাছপুকুর এলাকায় জনৈক তফিকুলের বাড়ি থেকে প্রায় ১ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ।
গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) এস.এম জাকারিয়া জানান, এ ব্যাপারে মামলা করা হয়েছে।

Please follow and like us:

Related posts