চাঁপাইনবাবগঞ্জে শিবির সন্দেহে ৩০ জন আটক’


Add
Add

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বাঁতেন খাঁ মোড়-আরামবাগ এলাকার একটি মাল্টি লেভেল মার্কেটিং (এমএলএম) কোম্পানীর অফিসে  বুধবার অভিযান চালিয়ে ৩০ জনকে আটক করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে এরা জামায়াত-শিবিরের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত।

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান জানান, জামায়াত-শিবিরের গোপন বৈঠক চলছে এমন খবরের ভিত্তিতে বিকাল সাড়ে তিনটার দিকে শহরের বাতেন খাঁ মোড়-আরামবাগ এলাকার ‘আপনজন মার্কেটিং’ এর ভাড়া করা অফিসে অভিযান চালায় পুলিশ।

এ সময় সেখান থেকে ৩০ জনকে আটক করা হয়। পরে খোঁজ নিয়ে আটককৃতদের সঙ্গে জামায়াত-শিবিরের সম্পৃক্ততা পাওয়া যায়। তবে এদের ব্যাপারে আরো খোঁজ-খবর নেয়া হচ্ছে বলেও জানান তিনি। অভিযানে অংশ নেয়া জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম সন্ধ্যা সোয়া ছয়টা পর্যন্ত আটককৃতদের ব্যাপারে বিস্তারিত কিছু জানাতে পারেননি।

তিনি জানান, আটককৃতদের জিঞ্জাসাবাদ চলছে। আটককৃতদের পরিচয় এখনও প্রকাশ করেনি পুলিশ। এলাকাবাসী জানায়, তারা আটককৃতদের চিনতে পারেননি। ওই বাড়ীর দোতলায় বাড়ী মালিক অব. সরকারি কর্মচারী তাজিমুল ইসলাম বাস করেন।

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ