শিবগঞ্জে সন্ত্রাসের জনপদ মরদনায় আবারো ককটেল বিস্ফোরন, নারীসহ গ্রেফতার-৩

শিবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শিবগঞ্জ পৌরসভার ৯ নং ওয়াডের সন্ত্রাসের জনপদ মরদনা গ্রামের বাবুনপাড়ায় আজ শনিবার দুপুর সাড়ে ১২টার সময় ককটেল বিস্ফোরনে ১টি বাড়ি ধসে পড়েছে। ঘরের উপরের টিন উড়ে গিয়ে গাছে আটকে গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আজ শনিবার দুপুর সাড়ে ১২টার সময় মরদনা গ্রামের বাহার আলীর ছেলে আলী সাহেবের বাড়ির ভিতরে ঘরের মধ্যে কাঠের বাক্সে রক্তিত ককটেল বিস্ফোরন ঘটে। ফলে তার বাড়ির ২টি কক্ষের ইটের দেয়াল ভেঙ্গে পড়ে এবং টিনের চাল পুড়ে যায়। খবর পেয়ে সদর সার্কেলের সিনিয়ার সহকারী পুলিশ সুপার ওয়ারেস আলী মিয়া, শিবগঞ্জ থানা অফিসার ইনর্চাজ হাবিবুল ইসলাম হাবিব ও অফিসার ইনর্চাজ (তদন্ত) মুন্সি আবু কুদ্দুসের নেতৃত্বে একদল পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে।

ঘটনাস্থল থেকে আবদুল কাদিরের ছেলে জেনারুল (৩৫), আমজাদের ছেলে সাউদুর (৪৩) ও নেস মোহাম্মদের স্ত্রী এমেলি (৬০) কে আটক করে। এ ব্যাপারে অফিসার ইনর্চাজ (তদন্ত) মুন্সি আবু কুদ্দুসের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে সন্ত্রাসের জনপদ মরদনা গ্রামের বাবুনপাড়ায় আলী সাহেবের বাড়ি ভিতরে ঘরের মধ্যে কাঠের বাক্সে রক্তিত ককটেল বিস্ফোরন ঘটে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ১ নারীসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরো জানান, আলী সাহেব মাত্র ১০ দিন আগে একই এলাকার জান্নাতি হত্যার মামলার আসামী হিসাবে জামিন পেয়ে বাড়ি আসে। এ ঘটনার ব্যাপারে শিবগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বর্তমানে ঐ গ্রামে এস আই সহিদুল হকের নেতৃত্বে একদল পুলিশ মোতায়েন রয়েছে। ঘটনাস্থলের আশপাশের বাড়ির পুরুষ মানুষ গ্রাম ছেড়ে পালিয়েছে।

এ ঘটনার ব্যাপারে শিবগঞ্জ পৌরসভার ৯ নং ওয়াডের কাউন্সিলার খাইরুল আলম জেম জানান, আরারো মরদনা গ্রামে মাত্র ১০ দিন আগে জামিন আসা আলী সাহেব বাড়ির ভিতরে ককটেল বিস্ফোরন বাড়ির ২টি কক্ষের ইটের দেয়াল ভেঙ্গে পড়ে। তিনি ঘটনার সুষ্টভাবে তদন্ত করে জড়িত ব্যাক্তিদের বিরূদ্ধে আইন গত ব্যবস্থার গ্রহনের দাবি জানান।

Please follow and like us:

Related posts

Leave a Comment