কেন্দুয়ায় এক ব্যক্তির বিরুদ্ধে দুই নারীকে শ্লীলতাহানির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার কুন্ডুলি এলাকার বাসিন্দা এক ব্যক্তির বিরুদ্ধে দুটি থানায় পৃথক ২ জন নারীকে শ্লীলতাহানীর অভিযোগ করা হয়েছে । তার নাম আয়নাল হক । ঐ গ্রামের মৃত ফিরোজের পুত্র ।

পৃথক দুটি অভিযোগ করেছেন, ময়মনসিংহ সদর উপজেলার পরানগরঞ্জের বাসিন্দা এক গৃহবধূ এবং ত্রিশাল উপজেলার এক কলেজ ছাত্রী ।ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানায় অভিযোগকারী গৃহবধূ তার অভিযোগে উল্লেখ করেন, কিছুদিন আগে তার সাথে আয়নাল হকের পরিচয় হয় । সেই সূত্রে তার সাথে সখ্যতা গড়ে উঠে ।

সে সুবাদে গত ৬ জুন আয়নালসহ তার আরো ৩/৪ জন সহযোগী মিলে বাড়িতে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে । এসময় তারা তার পরিহিত কাপড়- চোপড় ছিড়ে ফেলে। এরপর গ্রাম্য সালিশ ডাকা হলে, আয়নাল মিমাংসার কথা বলে কালক্ষেপন করতে থাকে । এরই মধ্যে সে এখন উল্টো ভূক্তভোগী গৃহবধূকেই হুমকি ধমকি দিচ্ছে ।

ত্রিশাল থানার বাসিন্দা এক কলেজ পড়–য়াছাত্রী অভিযোগ করেন, আয়নাল তাকে শ্লীলতাহানীর চেষ্টা করলে গত ১৮ জুন তার বিরুদ্ধে থানায় অভিযোগ করেন ।
এদিকে জানা গেছে, আয়নাল নিজেকে কখনও সাংবাদিক আবার কখনও ডিবি পুলিশ ছাড়াও বিভিন্ন পরিচয় দিয়ে নেত্রকোনা , ময়মনসিংহসহ বিভিন্ন এলাকায়, নিরীহ নারীদের কৌশলে শ্লীলতাহানী ও  বিভিন্ন প্রতারণামূলক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে ।

Please follow and like us:

Related posts