চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৩ আহত ৩

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের নাচোল, গোমন্তাপুর ও শিবগঞ্জ উপজেলায় পৃথক সড়ক দূর্ঘটনায় ৩জন নিহত ও ৩জন আহত হয়েছে। নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফাছিরউদ্দিন জানান, মঙ্গলবার বিকেলে নাচোল উপজেলার খলসী মোড়ে তোহিদুল ইসলাম (৩০) নামে এক ভ্যান চালক রাস্তা পার হচ্ছিলেন।

এসময় গোমস্তাপুরের রহনপুর থেকে চাঁপাইনবাবগঞ্জের দিকে আসা একটি ট্রাক চাপায় তোহিদুল ইসলাম ঘটনাস্থলেই মারা যান। নিহত ভ্যান চালক উপজেলার ফতেপুর ইউনিয়নের সালালপুর গ্রামের মকবুল হোসেন ঝড়–র ছেলে। এ ব্যাপারে নাচোল থানায় একটি ইউডি মামলা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার শিমুলতলা-দোশিমনিকাঠাল এলাকায় গোমস্তাপুর-রহনপুর সড়কে একটি তেলের ব্যারেলবাহী ট্রাকের সাথে একটি ব্যাটারীচালিত রিক্সাভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে একজন নিহত ও তিনজন আহত হয়েছেন। স্থানীয়রা ও পুলিশ জানায়, মঙ্গলবার সকাল ছয়টার দিকে দুর্ঘটনাটি ঘটে। এসময়  ট্রাকটি (রাজশাহী ট-০২-০০০৩) নিয়ন্ত্রণ হারিয়ে পাশের ডোবায় নেমে যায়।

হতাহতরা সবাই ভ্যানের চালক ও যাত্রী। তাঁরা গোমস্তাপুর থেকে ভ্যানযোগে নিকটেই  আমবাগানে আম পাড়তে যাচ্ছিলেন। দূর্ঘটনায় নিহত ইসমাইল হোসেন (৪৫) উপজেলার নিমতলাকাঁঠাল এলাকার ফাইজুদ্দিনের ছেলে। আহত অন্য তিনজন হলেন ভ্যানচালক নিমতলাকাঁঠাল এলাকার বাইরুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেন (২৯) এবং দুই আম শ্রমিক গোমস্তাপুর বাজারপাড়া গ্রামের মৃত.মফিজুদ্দিন মাষ্টারের ছেলে বকুল (৫৫) ও নিমতলাকাঠাঁল এলাকার মৃত.সিরাজুল ইসলামের ছেলে শাহীন আলী (২৯)। আহতদের মধ্যে সাদ্দামকে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্য দুজনকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। গোমস্তাপুর থানার উপপরিদর্শক (এসআই) বজলুর রশিদ বলেন, গোমস্তাপুর থেকে রহনপুরগামী সড়কে ভ্যান নিয়ে যাবার সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে রহনপুর আসা ট্রাকের সংঘর্ষে দুর্ঘটনাটি ঘটে। এব্যাপারে নিয়মিত মামলা হয়েছে। ঘটনার পর ট্রাকটি আটক করা গেলেও এর চালক ও সহকারী পালিয়ে গেছে। মৃতের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই অনুমতি নিয়ে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের মুসলিম নামক স্থানে গত সোমবার রাতে ট্রাকের ধাক্কায় একটি আমবাহী ভুটভুটি উল্টে সাদিকুল ইসলাম (৩৮) নামে ভুটভুটি  চালক নিহত হয়েছেন। নিহত সাদিকুল ইসলাম নওগাঁর সাপাহার উপজেলার কুচিন্দরী গ্রামের মৃত. গিয়াস উদ্দিনের ছেলে। শিবগঞ্জ থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মজিবুর রহমান জানান, সোমবার রাত সাড়ে ৯টায় সোনামসজিদ বন্দরের দিক হতে আসা একটি  ট্রাক  নওগাঁ সাপাহার থেকে আম নিয়ে কানসাট বাজারে আসার পথে ভুটভুটিটিকে মুসলিমপুর মোড়ের নিকট ধাক্কা দেয়।

এতে ভুটভুটিটি সড়কের পাশে গর্তে  উল্টে পড়ে। এসময় ভুটভুটিতে চালকসহ চারজন আরোহী ছিলেন। দূর্ঘটনায় অন্যদের তেমন ক্ষতি না হলেও চালক সাদিকুল বুকে আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান। ট্রাকটি তৎক্ষনাৎ পালিয়ে যায়। ট্রাকটি সনাক্ত করা সম্ভব হয়নি। খবর পেয়ে নিহত সাদিকুলের পরিকারের সদস্যরা নওগাঁ থেকে মঙ্গলবার সকালে শিবগঞ্জ এসে পৌঁছায়। তাঁরা কোন অভিযোগ না করায় থানায় জিডি করে সাদিকুলের মরদেহ ময়না তদন্ত না করেই পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

Please follow and like us:

Related posts