যৌনমিলনে মহিলাদের যে শব্দ পুরুষদের পাগল করে


Add
Add

অনলাইন ডেস্ক: একে অপরকে জানতে প্রেমিক যুগলের মধ্যে শারীরিক সম্পর্ক বেশ জরুরী। এই ক্ষেত্রে প্রিয় সঙ্গী যখন তার সঙ্গিনীকে ছুতে চাই। এই অনুভূতিটায় অন্য রকম হয়। একজন মহিলা ও একজন পুরুষ যখন শারীরিক সম্পর্কে আবদ্ধ হন তখন বিভিন্ন ধরনের আবেদনময়ী শব্দ করেন। এ শব্দ একে অপরের মধ্যে আরো বেশি আবেগের সৃষ্টি করে।

সম্প্রতি এক গবেষণায় দেখা গিয়েছে পুরুষরা যে শব্দ করেন তা মহিলাদের কাছে ‘কর্কশ’ মনে হয়। মহিলারা পুরুষের এমন শব্দে খুব বেশি আলোড়িত হন না। তবে মহিলাদের মুখের শব্দে পুরুষদের পাগল করে তোলে। মার্কিন যুক্তরাষ্ট্রের একজন মনোবিজ্ঞানী সুশান হাগ বলেছেন, ‘সেক্সুয়াল সাউন্ড হচ্ছে এমন শব্দ যার জোর আওয়াজ হয় না, নিঃশ্বাসের সাথে প্রবাহিত হয়। মহিলাদের এমন শব্দ পুরুষকে আন্দোলিত করে।’

তিনি বলেন, ‘মহিলা ও পুরুষ তাদের মধ্যকার যৌনমিলনের সময় অবচেতনভাবেই ফিসফিস করে এক প্রকার শব্দ করেন। তবে এমন শব্দ করতে পুরুষরা বেশি দক্ষ নয়। এক্ষেত্রে মহিলারাই বেশি পারদর্শী।’ তাই যৌন মিলনের সময় মহিলারা যত বেশী আবেদনময়ী শব্দ করেন তত বেশী মধুর হয়ে ওঠে সম্পর্ক।

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ