কফি শপের কর্মী ছিলেন শ্রদ্ধা!

0

অলনিউজ ডেস্ক: কথায় বলে, ‘সুখে থাকতে ভূতে কিলায়’! শ্রদ্ধা কাপুরের অভিনয় জগৎ এ পা রাখার আগের কাণ্ডকারখানা শুনেও অনেকে সে কথাই বলছেন। তার সিভির ‘কারিকুলাম ভিটে’র অভিজ্ঞতা কলামে লেখা রয়েছে, কফি শপে কাজ করেছেন শ্রদ্ধা। ভাবতে পারছেন? বিখ্যাত বলিউড অভিনেতা শক্তি কাপুরের মেয়ে, ‘দ্য আশিকি টু গার্ল’ কফি শপের কর্মী ছিলেন! আসল বিষয়টা কী?

সিনে দুনিয়ার এক সূত্র মারফত খবর, বস্টন ইউনিভার্সিটিতে সাইকোলজি নিয়ে পড়ালেখা চলাকালীন কলেজের পর সে দেশের একটি বিখ্যাত কফি শপে কাজ করতেন শ্রদ্ধা।

কিন্তু এমন সিদ্ধান্তের কারণ কী?

ভারতের আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, শ্রদ্ধা খুব স্বাধীনচেতা। নিজের কাজ, নিজে করতে পছন্দ করেন। তাই পকেট মানির পরিমাণ বাড়াতে এমন সিদ্ধান্ত নিয়েছিলেন। অবশ্য মূল কারণ হিসেবে উল্লেখ রয়েছে, তার ব্যক্তিস্বাধীন মানসিকতা।

এ সব শুনে অবশ্য খুশি হয়েছেন তার ভক্তরা। ভক্তরা বলছেন, একেই বলে শিক্ষা। বেশিরভাগ অভিনেতা-অভিনেত্রীই মডেলিং কিংবা কোনও পরিচালকের সঙ্গে খাতির করে বলিউডে পা রাখে। তবে শ্রদ্ধা ধনী ঘরের মেয়ে হয়েও অর্থ উপার্জনের কষ্ট কী, তা বোঝার চেষ্টা করেছেন।

অনেকে আবার ‘বাড়াবাড়ি’ বলতেও ছাড়েননি। নিছক জনগণের মনোযোগ পাওয়ার জন্য এমনটি করেছেন বলে অভিযোগ অপর একাংশের।

স্কুবা ডাইভিং-এ এক্সপার্ট শ্রদ্ধা অবশ্য এখন আগামী ছবি নিয়ে ব্যস্ত। জুলাইয়ে মুক্তি পেতে চলেছে তার বহু প্রতীক্ষিত ছবি ‘হাসিনা: দ্য কুইন অব মুম্বাই’।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ