চাঁপাইনবাবগঞ্জে পরকীয়ার অভিযোগে বৃদ্ধ-বৃদ্ধা শ্রীঘরে!


Add
Add

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বৃদ্ধ-বৃদ্ধার পরকীয়া প্রেম নিয়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। শেষ পর্যন্ত এলাকাবাসীর হাতে আটক হয়ে শ্রীঘরে যেতে হয়েছে যুগলকে।

ঘটনাটি ঘটেছে মনাকষা ইউনিয়নের খড়িয়াল শেখপাড়া গ্রামে। একাধিক সন্তানের জনক ও জননী প্রেমিক-প্রেমিকা দুজনেরই বাড়ি ওই গ্রামে।

স্থানীয় সুত্রে জানা গেছে, পরকীয়া প্রেমের অভিযোগে বৃহস্পতিবার দিবাগত রাত একটার দিকে নজরুল দফাদার (৬৫) নামে প্রেমিককে তার প্রেমিকার বাড়ি থেকে আটক করে এলাকাবাসী। এসময় ববিতা বেগম (৪৫) নামে তার প্রেমিকাকেও আটক করা হয়।

জানা গেছে, রাতে ববিতার স্বামী সিরাজ আলী পাশের আম বাগানে পাহারারত ছিলেন। এই সুযোগে নজরুল দফাদার সিরাজ আলীর বাড়িতে ঢুকে পড়েন। কিন্তু সিরাজ আলী ঔষধ সেবনের জন্য বাড়ি আসলে প্রেমিক-প্রেমিকা ধরা পড়ে যান। ঘটনাটি দ্রুত এলাকায় ছড়িয়ে পড়ে।

এলাকাবাসী পুলিশে সংবাদ দেয় ও ওই দুজনকে সারারাত আটক করে রাখে। শুক্রবার সকালে শিবগঞ্জ থানা পুলিশ তাদের থানায় নিয়ে আসে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম জানান, পুলিশ দু’জনকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করেছে।

তিনি বলেন, আটক নজরুল দফাদার জানিয়েছেন গল্প করার জন্য তিনি ববিতার বাড়িতে যান। তাদের জিজ্ঞাসাবাদে অন্য কোন অবৈধ সম্পর্কের আলামত পাওয়া যায়নি। তাদের বিরুদ্ধে কেউ কোন অভিযোগও করেননি।

পরে দুপুরে তাদের ২৯০ ধারায় (এলাকায় বিরক্তি সৃষ্টির অভিযোগে) আটক দেখিয়ে চাঁপাইনবাবগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ