সদ্য প্রাপ্ত
সেন্টার ফর লিডারশিপ বিশ্বমানবতার চ্যাম্পিয়ান শেখ হাসিনা যে গোপন কারণে শাকিবের ওপর চরম চাপ দিচ্ছেন অপু বিশ্বাস শতভাগ বিদুৎ নিশ্চিত করতে কাজ করছে সরকারঃ আব্দুল ওদুদ এমপি (ভিডিও) আয় বর্ধক খাতে সেলাই মেশিন ও ক্ষুদ্র ব্যবসার পুঁজি বিতরণ চাঁপাইনবাবগঞ্জে অনুষ্ঠিত হল ঐতিহ্যবাহী ঘোড় দৌড় প্রতিযোগিতা ► (ভিডিও) শিবগঞ্জে বিপুল পরিমাণ ফেনসিডিল উদ্ধার : গ্রেফতার ২ চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ২ ময়মনসিংহে এস আই মলয় চক্রবর্তীর বিলাসবহুল বাড়ী চাঁপাইনবাবগঞ্জে ৩টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের দু’ সদস্য গ্রেফতার সোনামসজিদ সীমান্তে আটক ৯টি উট চিড়িয়াখানায় হস্তান্তরের দাবিতে মানববন্ধন

মিষ্টিজাতীয় খাবার খাইয়ে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ

নেত্রকোণার আটপাড়ায় এক মাদ্রাসাছাত্রীকে অজ্ঞান করে ধর্ষণের অভিযোগ উঠেছে এক তরুণের বিরুদ্ধে।

গতকাল সোমবার বিকাল সোয়া চারটার দিকে অভিযান চালিয়ে অভিযুক্তকে আটক করা হয়েছে। আটক তরুণ উপজেলার টেংগা গ্রামের মো. সঞ্জু মিয়ার ছেলে জামাল উদ্দিন।

আটপাড়া থানার উপপুলিশ পরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান জানান, ১৩ বছরের ছাত্রীটির বাবা ও মা বাড়িতে ছিলেন না। এই সুযোগে গত রবিবার মধ্যরাতের দিকে গ্রামের জামাল উদ্দিন কিশোরীটির বাড়িতে যায়। বাড়িতে থাকা কিশোরীটির ৭০ বছর বয়সী বৃদ্ধ দাদা ও ১০ বছরের ছোটভাই এবং কিশোরীটিকে মিষ্টিজাতীয় খাদ্যের (খাজা) সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে দেয়। কিছু সময়ের মধ্যে সবাই ঘুমে ঢলে পড়ে। এ সময় কিশোরীটিকে ধর্ষণ করে জামাল।

এসআই আরও জানান, সোমবার বিকাল সোয়া তিনটার দিকে খবর পেয়ে কিশোরীটিকে উদ্ধার করে আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্যে ছাত্রীটিকে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়।

এ ব্যাপারে থানায় মামলা হচ্ছে বলেও জানান এসআই।

ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ