শিবগঞ্জ থেকে লালমনিরহাটে অপহৃত কিশোর উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:  দু’দিন আগে লালমনিরহাট সদর থেকে অপহৃত লালমনিরহাট পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের দশম ¤্রিেণর ছাত্র মো.কামরুল হাসান স্বাধীনকে (১৫) চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা থেকে উদ্ধার করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মুন্সী আবু কুদ্দুসের নেতৃত্তে¡ পুলিশ বুধবার দুপুর পৌনে একটায় সোনামসজিদ স্থলবন্দর সংলগ্ন বালিয়াদিঘী গ্রামের জনৈক আলমের বাড়ী থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে থানায় নিয়ে আসে।

স্বাধীন গাইবান্ধা জেলার সাদুলাপুর উপজেলার কিসমত বাগচী গ্রামের আব্দুল হামিদের ছেলে। স্বাধীনকে অপহরণ করা হয়েছিল বলে ধারনা করছে পুলিশ। ওসি কুদ্দুস বিকেলে জানান, উদ্ধার হওয়া স্বাধীন এখনও পুরোপুরি সুস্থ হয়নি। সে ঠিকভাবে কথা বলতে পারছেনা। লিখিতভাবে সে জানিয়েছে, গত ৩ জুলাই সোমবার লালমনিরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ে যাবার পথে অজ্ঞাত দূস্কৃতিকারীরা পেছন থেকে তার মাথায় আঘাত করে। এতে সে অজ্ঞান হয়ে পড়ে। এরপর তার আর কিছু মনে নেই। ওসি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে আলমের বাড়ি থেকে স্বাধীনকে উদ্ধার করা হয়।

এ সময় আলমকে বাড়ীতে পাওয়া যায়নি। তাঁর স্ত্রী পুলিশকে জানিয়েছেন, সকাল ১০টার দিকে তাঁর স্বামী কিশোরটিকে নিকটের একটি আমবাগানে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে বাড়ী নিয়ে আসে। ওসি আরও বলেন, স্বাধীনকে উদ্ধারের ব্যাপারে লালমনিরহাট পুলিশকে সংবাদ দেওয়া হয়েছে। লালমনিরহাট সদর সার্কেল সহকারী পুলিশ সুপার (এএসপি) জানিয়েছেন, স্বাধীনের পরিবারের সদস্যরা পুলিশসহ শিবগঞ্জ রওনা হয়েছেন। তাঁরা আসার পর ঘটনার ব্যাপারে বিস্তারিত জানা যাবে বলে আশা করছে শিবগঞ্জ পুলিশ। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করা হয়েছে বলে জানিয়েছেন ওসি মুন্সী আবু কুদ্দুস।

Please follow and like us:

Related posts

Leave a Comment