চাঁপাইনবাবগঞ্জে হলি আর্টিজানে হামলার ‘পরিকল্পনাকারী’সহ চারজন গ্রেপ্তার


Add
Add

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের কানসাট গোমস্তাপুর সড়কের পুস্কুনি নামক এলাকা থেকে নব্য জেএমবির উত্তরাঞ্চলীয় কমান্ডার ও হলি আর্টিজান হামলার অন্যতম পরিকল্পনাকারী সোহেল মাহফুজসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টিএম মুজাহিদুল ইসলাম শনিবার দুপুরে জানান, শুক্রবার রাতে শিবগঞ্জের পুস্কুনি নামক এলাকায় অভিযান চালিয়ে নব্য জেএমবির উত্তরাঞ্চলীয় কমান্ডার ও হলি আর্টিজান হামলার অন্যতম পরিকল্পনাকারী সোহেল মাহফুজ, জেএমবির আইসিটি এক্সপার্ট হাফিজ, সামরিক শাখার সদস্য জামাল এবং জেএমবি সদস্য জুয়েলকে আটক করা হয়। পুলিশ সুপার আরও জানান, আটক সোহেল মাহফুজ রাজধানীর গুলশানে হলি আর্টিজান বেকারি অ্যান্ড রেস্তোরাঁয় হামলার অন্যতম পরিকল্পনাকারী এবং নব্য জেএমবির উত্তরাঞ্চলীয় কমান্ডার। তিনি বলেন, গ্রেফতারের পর কাউন্টার টেরোরিজম ইউনিট তাদের নিয়ে ঢাকা রওনা হয়েছে। আর তাই ঢাকায় ডিএমপির মিডিয়া সেন্টারে এ বিষয়ে ব্রিফিংয়ে বিস্তারিত জানানো হবে।

[vsw id=”pOGt94TBaro” source=”youtube” width=”425″ height=”344″ autoplay=”no”]

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ