চাঁপাইনবাবগঞ্জে সড়ক ও ড্রেনেজ উন্নয়ন কাজের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সড়ক ও ড্রেনেজ উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। এডিবি, ওএফআইডি ও জিওবি’র অর্থায়নে তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নয়ন (সেক্টর) প্রকল্প-৩ এর অধীনে ২য় প্যাকেজে শনিবার সকালে হরিপুর মিয়াপাড়া হতে রাজশাহী মহাসড়ক পর্যন্ত সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করেন সদর আসনের সাংসদ আব্দুল ওদুদ। এছাড়া রেহাইচর মোড় থেকে রেহাইচর মধ্যপাড়া পুরাতন ড্রেন পর্যন্ত আরসিসি ড্রেন নির্মাণসহ মোট ৮টি উন্নয়ন কাজের উদ্বোধন করেন সাংসদ।

এসব কাজে ব্যয় হবে প্রায় ৭ কোটি ৬৫ লক্ষ টাকা।  উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভায় বক্তব্য রাখেন প্যানেল মেয়র-২ মতিউর রহমান,নির্বাহী প্রকৌশলী সাদিকুল ইসলাম, সংশ্লিস্ট ওয়ার্ড কাউন্সিলরগণ।

উপস্থিত ছিলেন নগর পরিল্পনাবিদ ইমরান হোসাইন, স্থানীয় আ’লীগ নেতা কুতুব আলী, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সোহরাব আলী, কাউন্সিলর আব্দুল বারেক, জিয়াউর রহমান আরমান সহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ। ২০১৮ সালের ৩০ জুনের মধ্যে এসব প্রকল্পের উন্নয়ন কাজ সম্পন্ন হবে। আলোচনা সভায় প্রধান অতিথি বিরোধীদলের বিভিন্ন কর্মকান্ডের সমালোচনা করেন। তিনি বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। এ সরকারের আমলে চাঁপাইনবাবগঞ্জে যথেষ্ট উন্নয়ন হয়েছে। উন্নয়নের ধারা ধরে রাখতে হলে সঠিকভাবে এবং সময়মত পৌর কর পরিষোধ করতে হবে। বর্তমান সরকারের আমলে দেশ এগিয়ে যাচ্ছে, মানুষের আয় বৃদ্বি পেয়েছে। ২০২১ সালে বাংলাদেশ একটি মধ্যম আয়ের এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে পরিনত করতে আগামীতেও আ’লীগ সরকারকে ক্ষমতায় রাখার আহবান জানান তিনি।

তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের বিবরণ তুলে ধরেন। ২০১৮ সালের ৩০ জুনের মধ্যে এসব প্রকল্পের উন্নয়ন কাজ সম্পন্ন হবে বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।

Please follow and like us:

Related posts

Leave a Comment