এবার বাংলা ছবিতেও সানির জাদু, কীভাবে জানেন?

0

বিনোদন ডেস্ক : তাঁর সেক্স অ্যাপিলে কাবু শুধু দেশ নয়, সারা বিশ্ব। বড়পর্দা থেকে সোশ্যাল সাইট সর্বত্রই তাঁর জনপ্রিয়তা পিছনে ফেলে দেয় যে কোন সুপারস্টারকে। তিনি সানি লিওন। তবে শুধু যে সেক্স অ্যাপিল তা নয়, ইতিমধ্যেই বলিউড দেখেছে তাঁর অভিনয়ের জাদু এমনকী আইটেম নম্বরেও সানি প্রমাণ করেছেন তাঁর দক্ষতা। এর আগে কয়েকটি প্রাদেশিক ছবিতে অভিনয় করলেও বাংলা ছবিতে দেখা যায়নি সানি লিওনকে। এবার সেই বাংলা ছবিতেই ডেবিউ করতে চলেছেন সিজলিং সানি।

ওপার বাংলার স্বপন সাহার পরবর্তী ছবি ‘সেরা বাঙালি’। আবারও অনেকদিন পর পরিচালনায় ফিরছেন তিনি। এই ছবিতেই দেখা যাবে সানি লিওনকে। শুধু সানি নয়, কোলকাতার এই ছবিতে এক মুখ্য চরিত্রে দেখা যাবে রাজপাল যাদবকে। সম্প্রতি হয়ে গেল তারই শুটিং। তবে ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে নবাগত এক অভিনেতাকে। তাঁরই বাবার চরিত্রে অভিনয় করেছেন রাজপাল। এছাড়াও এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে কৌশিক বন্দ্যোপাধ্যায় ও শুভাশিস মুখোপাধ্যায়কে।

তবে এই ছবির ইউএসপি হতে চলেছে অবশ্যই ডান্স ফ্লোরে সানি লিওনের উপস্থিতি। এর আগে বেশ কয়েকটি আঞ্চলিক ছবিতে আইটেম নম্বরে দেখা গেছে সানিকে। তবে বাংলা ছবিতে আইটেম তো দূরের কথা, তাঁর কথা ভাবেননি কেউ। এবার তাঁকে টলিউডে লঞ্চ করতে চলেছেন বর্ষীয়ান পরিচালক স্বপন সাহা। শোনা যাচ্ছে কলকাতার এক পাঁচতারা হোটেলে গানটি শুট করবেন পরিচালক। খুব শীঘ্রই এই আইটেম নম্বর শুট করতে শহরে আসবেন সানি। তবে চমক এখানেই শেষ নয়। এই আইটেম নম্বর কোরিওগ্রাফি করবেন প্রভু দেবা। অতএব বোঝাই যাচ্ছে সবরকমের মশালা একত্র করেই তাঁর ‘সেরা বাঙালি’ নিয়ে বড়পর্দায় ফিরছেন পরিচালক স্বপন সাহা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ