চাঁপাইনবাবগঞ্জে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ৫

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বিজিবি ক্যাম্পের সামনের সড়কে শুক্রবার দুপুরে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক, সহকারী ও একজন ফায়ার সার্ভিসের উদ্ধারকারীসহ ৫ জন আহত হয়েছে।

আহতরা হলেন চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার পাঠানপাড়া-ঘোড়াষ্ট্যান্ডের ট্রাক চালক মো.উজির (৩৫), সহকারী জেলার শিবগঞ্জ উপজেলার কামালপুরের আওয়ালের পুত্র রনি (২৮), ট্রাক চালক জেলার নাচোল উপজেলার মল্লিকপুরের বজলু’র ছেলে বাবু (৩২) ও সহকারী চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার আলীনগর মহল্লার হাবিবুর রহমানের ছেলে সিরাজুল ইসলাম (২৫)। উদ্ধার অভিযানে পায়ে আঘাত পেয়ে আহত হন ফায়ারম্যান রাসেল (৩০)।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আজিম ও ফায়ার সার্ভিসের সাব-অফিসার আব্দুল হামিদ জানান, শুক্রবার বেলা পৌনে ২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ বিজিবি ব্যাটালিয়ন সদরের সামনের সড়কে চাকা ব্লাস্ট হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে স্থানীয় এরফান গ্রুপের একটি ট্রাকের সাথে একই মালিকের বিপরীতমুখী অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এর মধ্যে একটি ট্রাক খালি ও একটি চাল বোঝাই ছিল। খবর পেয়ে অ্যাম্বুলেন্স সহ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ও পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। আহতদের সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পুলিশ উপ-পরিদর্শক (এসআই) আজিম জানান, পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please follow and like us:

Related posts

Leave a Comment