চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে নৌকা ডুবে দু’ভাইয়ের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নে মহানন্দা নদীর আনসারের ঘাট এলাকায় শুক্রবার সকালে নৌকা ডুবে দু’ভাইয়ের মৃত্যু হয়েছে।

তারা হচ্ছে ঘোড়াপাখিয়া ইউনিয়নের রামচন্দ্রপুরহাট পারধুমিহায়াতপুর গ্রামের বাবলু আলীর ছেলে আল আমিন (১০) ও একই গ্রামের আনারুল ইসলামের ছেলে ওয়াহেদুল ইসলাম (১৬)। সর্ম্পকে তারা আপন চাচাতো ভাই।

চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিসের সাব অফিসার আব্দুল হামিদ ও শিবগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল হাফিজ জানান, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ৯ জন যাত্রীসহ ঘাস বোঝাই একটি নৌকা চাঁপাইনবাবগঞ্জ পৌর চরমোহনপুর এলাকা থেকে মহানন্দা নদী পার হয়ে বিপরীত পাড়ে শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের আনসারের ঘাট যাচ্ছে। ঘাটের কাছাকাছি পৌঁছালে হঠাৎ নৌকাটি ডুবে যায়।

এ সময় স্থানীয়দের সহায়তায় অন্যান্যরা পাড়ে উঠলেও দুই ভাই নদীর পানিতে তলিয়ে যায়। স্থানীয়রা তৎক্ষনাৎ তাদের সন্ধান শুরু করে।

খবর পেয়ে চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস দল ঘটনাস্থলে পৌঁছে। কিন্তু চাঁপাইনবাবগঞ্জে ডুবুরী না থাকায় রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে দুপুর পৌনে ১টার দিকে ডুবে যাওয়া দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করে।

মরদেহ উদ্ধারের সময় দুই ভাইকে পরস্পরকে জড়িয়ে ধরে থাকা অবস্থায় পাওয়া যায় বলে ফায়ার সার্ভিসের সাব অফিসার আব্দুল হামিদ জানান।

Please follow and like us:

Related posts