‘অবাঞ্ছিত’ শাকিব খান, নেতা হতে পারবেন কি ?

বিনোদন-ডেস্ক: চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান চলচ্চিত্রে অভিনয় করতে পারবেন না। আজীবনের জন্য তাকে নিষিদ্ধ করা হয়েছে, আবার কারও মতে চলচ্চিত্রে তিনি ‘অবাঞ্ছিত’, কেউ তার সঙ্গে কাজ করবে না। গত ২৩ জুন চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৬টি সংগঠন নিয়ে গঠিত চলচ্চিত্র ঐক্যজোট এ সিদ্ধান্ত নেয়।

কিন্তু নতুন ছবিতে কাজ করার জন্য প্রস্তুতি নিচ্ছেন শাকিব খান। তার নতুন এই ছবির নাম ‘আমি নেতা হব’। পরিচালক উত্তম আকাশ। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন দুই নায়িকা—মিষ্টি জান্নাত ও সুপ্তি। প্রযোজনা করছে শাপলা মিডিয়া। প্রযোজক সেলিম খান। ছবির কাজ শুরু হবে জুলাই মাসের শেষ সপ্তাহে।

শাকিব খান জানালেন, চলচ্চিত্র ঐক্যজোটের এ সিদ্ধান্ত তিনি লোকমুখে শুনেছেন। এখনো লিখিতভাবে তাকে কিছু জানানো হয়নি। আর ‘আমি নেতা হব’ ছবির ব্যাপারে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন গত মে মাসে।

বললেন, ‘আমার মনে হয় না যে নতুন ছবিতে কাজের কোনো সমস্যা হবে।’

এদিকে চলচ্চিত্র ঐক্যজোটের সদস্যসচিব ও চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন সংবাদ মাধ্যমকে জানান, বহিষ্কারের আগেই চুক্তি হয়েছে, এখন শুটিং শুরু করবেন—এ সুযোগ দেওয়া হবে না। শুধু যেসব ছবির কাজ ৫০ ভাগের বেশি শেষ হয়েছে, সেসব ছবির কাজ শেষ করতে পারবেন শাকিব খান।

এ অবস্থায় দেশের চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খানকে নিয়ে কাজ করার ব্যাপারে দ্বিধায় পড়েছেন কিছু নির্মাতা। তারা আশা করছেন, শাকিব খানকে নিয়ে এই জটিলতার শিগগিরই সমাধান হবে। তা না হলে ক্ষতিগ্রস্থ হবে দেশীয় চলচ্চিত্রশিল্প।

Please follow and like us:

Related posts

Leave a Comment