বাজিতে তোমার স্বামীকে হারিয়ে তোমাকে পেয়েছি

সম্প্রতি ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরে। বন্ধুদের সঙ্গে জুয়া খেলার সময় স্ত্রীকে বাজি ধরেছিলেন এক ব্যক্তি। কিন্তু হেরে যাওয়ার পর বাজির নিয়মেই নিজের স্ত্রীকে দুই বিজয়ীর হাতে তুলে দিতে বাধ্য হন ওই ব্যক্তি। অমনি তাঁর স্ত্রী বিজয়ী দুই যুবকের ভোগের পণ্য হয়ে গেলেন। জুয়ায় জিতে পরাজিতের স্ত্রীকে ধর্ষণ করে ওই দুই যুবক। খবর হিন্দুস্তান টাইমসের।

ধর্ষণের শিকার ৩৮ বছর বয়সী ওই নারী এ বিষয়ে পুলিশের কাছে অভিযোগ করেছেন।

পুলিশের কাছে করা অভিযোগে ওই নারী জানান, তাঁর স্বামী জুয়া খেলেন। সম্প্রতি দুই যুবকের সঙ্গে জুয়া খেলতে গিয়ে তাঁকেই বাজি ধরেন স্বামী। ওই খেলায় হেরে যান তাঁর স্বামী। এরপর জুয়ায় বিজয়ী দুই যুবক ‘বাজিতে তোমার স্বামীর কাছ থেকে তোমাকে জিতে নিয়েছি’ বলে তাঁকে পালাক্রমে ধর্ষণ করেন।

প্রতিবেদনে বলা হয়, গত মঙ্গলবার ইন্দোর পুলিশ আয়োজিত সাপ্তাহিক গণশুনানিতে ওই নারী অভিযোগ দায়ের করেন। অভিযোগটি এখনো মামলা হিসেবে তালিকাভুক্ত হয়নি।

এ ঘটনায় ইন্দোর থানার দায়িত্বপ্রাপ্ত জ্যোতি শর্মা বার্তা সংস্থা পিটিআইকে জানান, ঘটনার তদন্ত শুরু হয়েছে। ওই দুই অভিযুক্তের বক্তব্যও রেকর্ড করা হবে। তবে উপযুক্ত প্রমাণ না পাওয়া পর্যন্ত কাউকে গ্রেফতার করা হবে না বলেও জানান তিনি। এই ঘটনার পরেই স্বামীকে ছেড়ে চলে আসেন ওই মহিলা। তবে অভিযুক্ত দুই যুবক এখনও তাকে উত্যক্ত করছে বলে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন তিনি। বিডিলাইভ

 

 

Please follow and like us:

Related posts