রাজশাহী নিউ ডিগ্রি কলেজে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষে আহত ৫

রাজশাহী নিউ গভ. ডিগ্রি কলেজের টেন্টে বসাকে কেন্দ্র করে ছাত্রলীগের দুইপক্ষে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সোমবার দুপুরে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এতে এক পুলিশসহ অন্তত পাঁচজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

আহতদের মধ্যে দুজনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মাইনুল ইসলাম বাপ্পি ও সাধারণ সম্পাদক বাইতুল হোসেন তরুর সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে বলে জানিয়েছেন রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান।

তিনি বলেন, টেন্টে বসা নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের নেতাকর্মীদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের চারজন আহত হন। পরে তাদের হাসপাতালে নেওয়া হয় সংঘর্ষ থামাতে গিয়ে পুলিশের এক কনস্টেবল আহত হয়েছে বলেও জানান ওসি।

কলেজের অধ্যক্ষ জার্জিস কাদির বলেন, টেন্টে বসাকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। শিক্ষক ও পুলিশসহ নগর ছাত্রলীগের নেতৃবৃন্দকে নিয়ে বিষয়টি সমাধানের চেষ্টা চলছে বলেও জানান অধ্যক্ষ জার্জিস কাদির।

খবরঃ ঢাকাটাইমস

Please follow and like us:

Related posts