আজকের রাশিফল: ১৮ জুলাই, ২০১৭


Add
Add

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : দিনটি আজ যেভাবেই শুরু হোক না কেন আজকের সারাটি দিন আপনি আনন্দের বাহুডোরে বাধা থাকবেন। এখান থেকে বের হওয়ার কোনো পথ নেই। সুক্ষ্ম নজর রাখুন সৌন্দর্যের মধ্য থেকে হারিয়ে যাওয়া প্রয়োজনীয় অনেক কিছুর প্রতি। আপনার জীবনে একটি বড় ধরনের পরিবর্তন ঘটতে যাচ্ছে। সেখানে সঙ্গী হতে পারে বিশ্বস্ত কোনো ব্যবসায়ী। অর্থভাগ্য মন্দ নয়। দূরের যাত্রা শুভ।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) : নিজের কাজের ধীর গতিকে ভুলে নতুন কিছু করুন। নতুন কৌশলে কাজের ওপর ফোকাস দিন, তবে যেন বাদ পড়ে না প্রেমজীবনে। তৃতীয় পক্ষের কাউকে সময় দিয়ে নিজের অবস্থানকে নষ্ট হতে দেয়া ঠিক হবে না। আপনার রোমান্টিক আচরণে কর্মময় জীবনে আনুন সমৃদ্ধি। হঠাৎ কোনো মজার বই পড়তে গিয়ে এমন কিছু তথ্য আবিষ্কার করবেন যা সত্যিই আপনার দরকার। বেকারদের কারো ক্ষেত্রে আজকের এই দিনে একাধিক কাজ জুটে যেতে পারে।

মিথুন (মে ২১-জুন ২০) : বিপুল উদ্দীপনা নিয়ে আজ আপনার কাজ শুরু হবে। সাম্প্রতিক সময়ের সাফল্য আপনাকে অনেক বেশি আত্মবিশ্বাসী করে তুলবে। কর্মগুণে সম্মানিত হবেন কর্মক্ষেত্রে। কিন্তু প্রেমে কিছুটা বৈরি হাওয়া বয়ে যেতে পারে। চিন্তার কোনো কারণ তো নেই মিথুন। আপনার সততার জোরে অবশ্যই সব কিছুর সত্যতা প্রমান করা সম্ভব। বন্ধুদের সঙ্গে দারুণ একটি সময় পার হবে অনেকদিন পর।

কর্কট (জুন ২১-জুলাই ২২) : কর্কট রাশির জাতক- জাতিকা হিসেবে আপনি অনেক বেশি শক্ত মানবীয় গুণে গুণান্বিত। আথচ আপনি বৃথায় ভাবেন অন্যদের চেয়ে আপনি বড়ই নগণ্য। এতে শুধুশুধুই আপনার নিজের প্রতি বিতৃষ্ণা বেড়ে চলেছে। এই মানসিকতা আপনার মধ্যে বিরাজ করতে থাকলে সামান্য কাজেও আপনার ব্যর্থতা বেড়ে চলা সম্ভব। তাই মনের সব অশান্তি দূর করে শুরু করুন নতুনভাবে। ঘুরে আসুন দূর থেকে। তবে অবশ্যই সড়ক পথে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : নিজেকে প্রস্তুত রাখুন যেকোন পরিস্থিতিতে মানিয়ে নেয়ার মত। আপনি অচিরেই একটা বড় সত্যের মুখোমুখি হতে যাচ্ছেন। পাওনা আদায়ের জন্য আজ আপনাকে অনেক জল ঘোলা করতে হতে পারে। দিনের শেষ বেলায় প্রিয়জনের স্পর্শে সারাদিনের ক্লান্তি ভূলে যাবেন। দূরযাত্রায় আজ না বের হওয়াই ভালো।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : মনে আজ তীক্ষ্ণতা টের পাবেন। নিজেকে চতুর মনে হবে, তবে একে নিজস্ব কোনো কাজে ব্যবহার না করাই ভালো। মানবিক কোনো কাজে জড়িয়ে যাওয়ার সম্ভাবনা আছে। প্রেম ভালোবাসায় নিজেকে অসন্তুষ্ট মানুষ হিসেবে আবিষ্কার করবেন। তবে কর্মক্ষেত্রে জটিল কোনো সমস্যার সমাধান ঘটিয়ে ফেলতে পারবেন। দিন যত বাড়বে, অর্থপ্রাপ্তির হার ততই বাড়ার সম্ভাবনা। শরীরে আজ দুর্বলতা অনুভব করতে পারেন। দূরের যাত্রা শুভ।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : নতুন কোনো পরিকল্পনায় হাত দিতে গেলে বাধার মুখে পড়তে পারেন- কিন্তু পিছপা হয়ে গেলে বিরল সম্মান থেকে বঞ্চিত হবেন। ভালোবাসার মানুষটিকে নিয়ে দূর যাত্রা শুভ- তবে নতুন প্রেমিক প্রেমিকাদের ওপর দিয়ে কিছু মানসিক ঝড়ঝাপ্টা যাবে- যা প্রেমকে আরও পোক্ত করতে সাহায্য করবে। কর্মক্ষেত্রে কোনো অসুস্থ প্রতিযোগিতার বলি হতে পারেন- সেক্ষেত্রে পরবর্তীতে ভালো প্রতিফল আসবে। কিন্তু উল্টো আপনি যদি বলি বানাতে চান কাউকে- সফল হলেই কিন্তু সাক্ষাৎ অকল্যাণ! অর্থযোগ শুভ।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : অনেকদিন ধরে যে কাজটি করে আসছেন আজ হয়তো তার সুফল পেয়ে যাবেন। আপনার অল্পেই নমনীয় হয়ে যাওয়া মনটি আজ উল্টো প্রতিক্রিয়া দেখাবে। কারও প্রতি আজ কঠোর রূপে নিজেকে উপস্থাপন করতে হতে পারে। পছন্দের মানুষটিকে মনের কথাটি আজ বলেই ফেলুন, গ্রহ আপনাকে সহায়তা করবে প্রণয়ে। কর্মযোগ শূন্য, তবে বাণিজ্যের জন্য দিনটি স্মরণে রাখার মতো। বেলা শেষ হওয়ার সাথে সাথে অর্থের অভাব দেখা দিতে শুরু করবে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : সম্পর্ক তৈরির ক্ষেত্রে আপনি যথেষ্ট সার্থক ও সম্মানিত। এই ছড়িয়ে ছিটিয়ে থাকা সম্পর্কের ডালপালা থেকেই আজ নিজের জন্য সুমিষ্ট এক সংবাদ পেয়ে যাবেন। ঝলমলে রোদেলা দিনে নিজেকে প্রফুল্ল ও পালকের মতো হালকা মনে হবে, যেন কোনো বাঁধনেই আপনি আবদ্ধ নন। তাই মন আজ ভ্রমণের জন্য তাগাদা দিবে। প্রিয় মানুষের সঙ্গে পুরনো কোনো স্মৃতিবিজড়িত জায়গায় যাওয়া হয়ে যেতে পারে। অর্থ আজ আপনার জন্য বিশেষ কোনো উপকরণই নাৃ

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : কর্মক্ষেত্র, পরিবার, প্রিয় মানুষদের মধ্যে সম্পর্কগত বিষয়ে টানাপোড়ন লক্ষণীয়। মন কিছুটা অশান্ত হলেও শরীরে আজ ভরপুর উদ্যোম অনুভব করবেন। বহু প্রতীক্ষিত উচ্চশিক্ষা লাভের সুযোগটা আজ বাস্তবে ধরা দিতে পারে। নিজেকে আজ জড়িয়ে ফেলতে পারেন সামাজিক কোনো কাজে। গ্রহের সুষম অবস্থা তাই অর্থেরও সুষম বণ্টন হবে আজকের দিনে। অর্থাৎ অর্থপ্রাপ্তি ও অর্থযোগ সমপরিমাণে সামনের দিকে ধায়।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : কর্মক্ষেত্রে, সহকর্মীদের দ্বারা কোনোপ্রকার সহায়তা আজ না পাওয়ারই সম্ভাবনা প্রবল। ভুল করতে করতে আজ বেঁচে যাবেন। তবে এই বেঁচে যাওয়ার প্রক্রিয়াটি দিনের শেষভাগে অব্যাহত নাও থাকতে পারে, তাই আগেই সাবধান হয়ে যান। মনের মানুষটির আজ কীরূপে আপনার সামনে ধরা দিবে তা আর না-ই বা বলি, তবে ইতিবাচক অর্থে নিজেকে ভাগ্যবান হিসেবে ধরে নিন। দূরে কোথাও চলে যাওয়ার সুযোগ থাকবে, সুযোগটি লুফে নিতে দেরি করবেন না।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : মনে অস্থিরতা আসবে, তবে চিন্তিত হওয়ার কিছুই নেই পরবর্তী দিনে এই অস্থিরতা দূর হয়ে যাবে। এমন কিছু মানুষের সঙ্গে আজ আপনার পরিচয় হবে, যারা কিনা আপনার ভুল ভাবনাগুলোকে সংশোধন করে নতুন করে ভাবতে শেখাবে। দিনটি উপভোগ করার মতো উপকরণ পেয়ে যাবেন দিনের মধ্যভাগে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থদের আচরণগত পরিবর্তন টের পাবেন। অর্থের দিক দিয়ে দিনটি আপনাকে আনন্দেই রাখবে। ভ্রমণে তুষ্টি অনিবার্য।

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ