যেখানেই শাকিব, সেখানেই বয়কট!

বাংলা চলচ্চিত্র থেকে এমনিতেই নিষিদ্ধ হয়ে আছেন দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খান। আর এবার বাংলা চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়ে থাকা শাকিবের পুরনো ও নতুন ছবিগুলোকেও বয়কটের আহ্বান জানালো চলচ্চিত্র সংশ্লিষ্ঠ ১৮ সংগঠনের নেতারা!

যৌথ প্রযোজনার ছবি ‘নবাব’-এর সেন্সর আটকে দিতে ঈদের আগে আন্দোলনে নেমেছিলো বাংলা চলচ্চিত্র পরিবার। কিন্তু শেষ পর্যন্ত সফল হয়নি তারা। সেসময় একটি সংবাদ সম্মলনে আন্দোলনকারীদের ‘স্টুপিড’ বলে মন্তব্য করছিলেন শাকিব। শুধু তাই না, প্রবীন অভিনেতা ফারুককেও ইঙ্গিত করেও তার সমালোচনা করেন।

আর তারই জেরে সম্প্রতি চলচ্চিত্র থেকে নিষিদ্ধ হন তিনি। আর এবার চলচ্চিত্রের সমস্ত কিছু থেকে শাকিবকে বয়কটের সিদ্ধান্ত নিলো চলচ্চিত্র পরিবার।

সোমবার সন্ধ্যার পর শাকিবের বিষয়টি নিয়ে বৈঠকে বসে চলচ্চিত্রের ১৮ সংগঠন। বৈঠক শেষে সাংবাদিকদের  জানানো হয় যে, চিত্রনায়ক শাকিব খান অভিনীত ‘নতুন এবং পুরাতন’ কোনো ছবির শুটিংয়ের কাজে বাংলাদেশ চলচ্চিত্র পরিবারের অন্তর্ভুক্ত সংগঠনসমূহের কোনো সদস্যই অংশগ্রহণ করবে না। এমনকি চিত্রনায়ক শাকিব খান সংশ্লিষ্ট সকল চলচ্চিত্র নির্মাণ সংক্রান্ত কাজ থেকে নিজেদের বিরত রাখারও সিদ্ধান্ত গ্রহন করা হয়।

বৈঠক শেষে নেতারা আরো বলেন, পরবর্তী সিদ্ধান্ত না নেয়া পর্যন্ত শাকিবের উপর চলচ্চিত্র পরিবারের এই সিদ্ধান্ত বলবৎ থাকবে।

Please follow and like us:

Related posts