আজকের রাশিফল: ১৯ জুলাই, ২০১৭

0

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : সবকিছু সাবধনতার সাথে করলেও কিভাবে যেন বিপাকে পরে যাচ্ছেন আপনি। প্রেমের সম্পর্কের জন্য আজকের দিনটি শুভ হলেও অনলাইনের প্রেম থেকে সাবধান। দূরের যাত্রা শুভ রয়েছে। মিথ্যা বদনাম সম্পর্কে সতর্ক থাকার চেষ্টা করুন। পড়াশোনায় অধিকতর মনোযোগী হওয়ার চেষ্টা করুন। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে। অভিনেতা-অভিনেত্রীদের জন্য সময় অনুকূল থাকবে।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) : বিদেশ গমনচ্ছুদের জন্য আজ সুখবর আসতে পারে। গ্রহের ফেলে বেকারদের কারও কারও কর্মসংস্থানের সম্ভাবনা আছে। যৌথ বিনিয়োগ শুভ রয়েছে। প্রেমিক-প্রেমিকার মধ্যে ভুল বোঝাবুঝির অবসান হতে পারে। আজ আপনি দূরে থাকুন রাজনৈতিক কর্মকাণ্ড থেকে। দিনটি মিশ্র সম্ভাবনাময়। কেউ আজ আপনার বিরোধিতা করতে পারেন। দাম্পত্য পরিবেশ ভালো থাকবে। শিক্ষার্থীদের পড়াশোনা বাধাগ্রস্ত হতে পারে।

মিথুন (মে ২১-জুন ২০) : মিথুন রাশির জাতক-জাতিকার জন্য দিনটি মজার। অনেক দিনের ফেলে রাখা কাজ আজ হুট করে হয়ে যেতে পারে। একে মিরাকল না ভেবে আপনার কর্ম ভাবলেই শুভফল আনবে। পারিবারিক দ্বন্দ্বের অবসান হবে। ভেঙে যাওয়া প্রেমের সম্পর্ক জোড়া লাগতে পারে। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন। ব্যবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। আর্থিক লেনদেনে কোনো ধরনের ঝামেলা হতে পারে। অসতর্কতার জন্য অর্থ নষ্ট হবার আশঙ্কা আছে। মামলা-মোকদ্দমায় অনুকূল ফল আশা করতে পারেন।

কর্কট (জুন ২১-জুলাই ২২) : সাহিত্যকর্মের জন্য সম্মাননা পেতে পারেন। তাই বলে গণপ্রজননে যাবেন না। আপনার জন্য গণপ্রজনন নয়, এটা মনে রাখবেন। আজ আকস্মিকভাবে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। অস্থাবর সম্পত্তির মালিকানা পাওয়ার সম্ভাবনা আছে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি বিশেষ শুভ। আর্থিক দিক কিছুটা ব্যয়বহুল হবে। বাইরে যাওয়ার ব্যাপারে কোনো যোগাযোগ হতে পারে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : আপনি একজন চিত্রশিল্পী হয়ে থাকলে বিভিন্ন প্রদর্শনীতে আপনার আঁকা ছবি প্রশংসিত হতে পারে। ফেসবুকে কারও সঙ্গে মতবিনিময় থেকে প্রেমের শুভসূচনা হতে পারে। আর্থিক লেনদেন শুভ। দূরের যাত্রায় সতর্ক থাকুন। গবেষকদের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। বিজ্ঞান ও প্রযুকতিগত গবেষণায় সাফল্য আসতে পারে। পরিশ্রমের দ্বারা অসম্পূর্ণ কাজ শেষ করতে পারবেন।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : পেশাগত সাফল্য আসতে পারে। চিকিৎসক ও আইনজীবীদের জন্য সময় অনুকূল থাকবে। আর্থিক দিক ভালো যেতে পারে। সন্তানের কোনো বিষয়ে চিন্তিত হতে পারেন। কোনো বিশিষ্ট ব্যক্তির সাথে পরিচয় হতে পারে। প্রত্যাশা ও উত্সাহ বৃদ্ধি পাবে ।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : সাংগঠনিক কাজকর্মে সুফল পাবেন। সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। আবেগের বশবর্তী হয়ে কোনো সিদ্ধান্ত নেয়া ঠিক হবে না। বেকারদের কর্মসংস্থান প্রচেষ্টা জোরদার করুন। নিজের ভুলের জন্য কোনো সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। প্রবাসী আপনজনের সংবাদ পেতে পারেন।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : অসৎ সঙ্গ এড়িয়ে চলার চেষ্টা করুন। অন্যথায় ক্ষতিগ্রস্ত হতে পারেন। ক্লান্তি ও অবসাদে ভুগতে পারেন। কাজকর্মে মন বসানো কঠিন হবে। আজ বিশেষ কারো সহযোগিতা পেতে পারেন। প্রাপ্ত সুযোগ কাজে লাগাতে চেষ্টা করুন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : শরীর ভালো যাবে না। পেটের পীড়ায় ভুগতে পারেন। সরকারি চাকরিদের জন্য দিনটি শুভ। ভালো কোনো সংবাদ পেতে পারেন। শিক্ষিত বেকারদের কর্মসংস্থানের প্রচেষ্টায় সাফল্য আসতে পারে। প্রবাস আনন্দদায়ক হতে পারে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : অসহিষ্ণু মনোভাবের জন্য ক্ষতিগ্রস্ত হতে পারেন। কারো সাথে রূঢ় আচরণ না করলেই ভালো করবেন। অন্যথায় পরে অনুতপ্ত হতে পারেন। কোনো আত্মীয়ের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। প্রাপ্ততথ্য ভালোভাবে যাচাই করে নিন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : কোন সামাজিক কাজে অংশ নিতে পারেন। ব্যস্ততা বৃদ্ধি পাবে। সুনাম ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে। মিডিয়া কর্মীদের জন্য দিনটি শুভ নয়। কর্তৃপক্ষের সাথে মতবিরোধ দেখা দিতে পারে। প্রকৌশলীদের পদোন্নতির সম্ভাবনা আছে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : হঠাৎ কোনো কারণে উদ্বিগ্ন বা বিচলিত হতে পারেন। কোনো আত্মীয় দ্বারা ক্ষতিগ্রস্ত হতে পারেন। আর্থিক দিক খুব একটা ভালো যাবে না। আর্থিক কারণে মন দুশ্চিন্তাগ্রস্ত থাকবে। ব্যবসা বা চাকরিতে আজ কোনো পরিবর্তন না করাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ