চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ২

0

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কামাত গ্রামের একটি আম বাগানে অভিযান চালিয়ে একটি বিদেশী পিস্তল, দুইটি পিস্তলের ম্যাগজিন, ছয় রাউন্ড পিস্তলের গুলি ও একটি মোটরসাইকেলসহ দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড আ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

গ্রেপ্তারকৃতরা হলেন, শিবগঞ্জ উপজেলার বাবুপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে আব্দুর রহিম (২৭) ও একই গ্রামের মৃত.মনসুর আলীর ছেলে মো.মাসুদ (২২)।

বুধবার দুপুর সোয়া দুইটায় চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ ক্যাম্পের কামান্ডার সহকারী পুলিশ সুপার (এএসপি) এনামুল করিমের নেতৃত্বে অভিযানটি চালানো হয়। বৃহস্পতিবার সন্ধ্যা সাতটায় র‌্যাবের এক প্রেসনোটে ঘটনাটি নিশ্চিত করা হয়েছে। র‌্যাব জানায়, কামাত গ্রামে কানসাট থেকে খাসেরহাটগামী সড়কের পার্শ্বের একটি আমবাগানে কতিপয় ব্যক্তির অবৈধ আগ্নেয়াস্ত্র বিক্রয়ের গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়।

এসময় আগ্নেয়াস্ত্র,ম্যাগজিন,গুলি ও মোটরসাইকেলসহ রহিম ও মাসুদকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবৎ অবৈধ আগ্নেয়াস্ত্র ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে র‌্যাব জানিয়েছে। তাঁদের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করে বৃহস্পতিবার চাঁপাইনবাবগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ