‘শাবনূরের পর অপুই সেরা’

0

আগামী ২৪ জুলাই হতে যাচ্ছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠান। অনুষ্ঠানে নতুন করে জুঁটি বাঁধছেন চলচ্চিত্রের দুই খ্যাতিমান অভিনেতা-অভিনেত্রী। তাঁরা দুজন হচ্ছেন অপু বিশ্বাস ও ফেরদৌস। পুরস্কার প্রদান অনুষ্ঠানে একটি গানের সঙ্গে নাচ পরিবেশন করবেন এই জুঁটি।

বর্তমান অপু ও ফেরদৌস নাচের মহড়া নিয়ে অনেকটাই ব্যস্ত সময় পার করছেন। বিগত সময়ও এই জুঁটিকে একসঙ্গে দেখা গেছে পর্দায়। তবে এবার দীর্ঘদিন পর আবারও একত্রে হচ্ছেন দুজন।

এক সঙ্গে জুঁটি বাঁধা প্রসঙ্গে চিত্রনায়ক ফেরদৌস বিডি২৪লাইভকে বলেন, ‘আমরা আগেও এক সঙ্গে কাজ করেছি। অপু সংসার নিয়ে দীর্ঘদিন কাজের বাইরে ছিলেন আমরা সবাই জানি। তবে এবার নতুন ভাবে পর্দায় আসছেন অপু। আমাদের মধ্যে অনেক ভালো সম্পর্ক। আমরা ভালো বন্ধু।

দীর্ঘদিন পর অপু বিশ্বাসের পর্দায় ফিরে আসা নিয়ে ফেরদৌস বলেন, ‘অপুর দর্শকেরা আবার নতুন করে অপুকে দেখতে পাবেন। আমার কাছে মনে হয় বাংলা চলচ্চিত্রের ভালো সময় ফিরবে। অপুর মতো অভিনেত্রী আমাদের চলচ্চিত্রে দরকার। আর অপু এবং আমি আবারও পর্দায় ফিরবো। আমার কাছে মনে হয় নায়িকা শাবনূরের পর একমাত্র অপু বাংলা চলচ্চিত্রের সফল অভিনেত্রী।’

সর্বশেষ গত ঈদে অপু বিশ্বাস অভিনীত ‘রাজনীতি’ ছবিটি মুক্তি পায়। বুলবুল বিশ্বাস পরিচালিত ওই ছবিতে অপুর নায়ক ছিলেন শাকিব খান। এই ছবির শুটিং চলাকালেই গত বছর মার্চ মাসে হঠাৎ করেই অন্তরালে চলে যান অপু বিশ্বাস। এক বছর পর ফিরে আসেন শাকিব খানের ছেলে আব্রাম খান জয়কে নিয়ে। এখন অপু আবার নতুন করে চলচ্চিত্রে অভিনয়ের জন্য প্রস্তুত হচ্ছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ