চাঁপাইনবাবগঞ্জে গোয়েন্দা পুলিশ পরিচয়ের প্রতারক চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:গোয়েন্দা পুলিশ পরিচয় দিয়ে ছিনতাইয়ের অভিযোগে প্রতারক চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার কৃষ্ণগোবিন্দপুর গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে মোঃ সাকিল (৩০), তার শাশুড়ি একই এলাকার নুরুল আলম বেনজিরের স্ত্রী হালিমা বেগম (৫০), রামচন্দ্রপুর হাটের নিয়ামত মিয়ার ছেলে ওসমান গনি ওরফে সাগর (২৭), লালাপাড়া গ্রামের আনন্দ কর্মকারের ছেলে রাজ কুমার কর্মকার (৪৫) এবং মাদারিপুর জেলার মাওনশি গ্রামের জিন্নাত শেখের ছেলে রেজাউল শেখ (৪০) একই জেলার নয়াকান্দি গ্রামের রামেশ্বর হালদারের ছেলে সঞ্জয় হালদার (৪৫)।

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাত তিনটায় সাকিলের বাড়িতে অভিযান চালিয়ে ৫টি পাসপোর্ট, ২০টি ব্যাগ, একজোড়া স্বর্নের বালা, ৯টি মোবাইল ফোন সেট, একটি হ্যান্ডকাপ ও নগদ ২০ হাজার টাকা উদ্ধার করা হয়। তার স্বীকারোক্তির ভিত্তিতে রোববার দিনব্যাপি অভিযান চালিয়ে হালিমা, রাজকুমারকে তাদের বাড়ি থেকে, সাগরকে রামচন্দ্রপুর বাজার থেকে এবং রেজাউল ও সঞ্জয়কে চাঁপাইনাবাবগঞ্জ সদর হাসপাতাল থেকে গ্রেফতার করা হয়।

তিনি জানান, সাকিল দির্ঘ দিন যাবৎ তার সঙ্গীদের নিয়ে গোয়েন্দা পুলিশ পরিচয় দিয়ে ছিনতাই করে আসছিল। এরা আন্তঃজেলা ছিনতাইকারি দলের সদস্য। এরা প্রধানত মহিলাদের টার্গেট করতো বলে তিনি জানান।

Please follow and like us:

Related posts

Leave a Comment