চাঁপাইনবাবগঞ্জে নাচোল থানায় ভুয়া চিকিৎসকের আত্মহত্যা

টুটুল রবিউল :চাঁপাইনবাবগঞ্জের নাচোল থানায় ভুয়া চিকিৎসক মাসুদ রানা ওরফে মাহফুজ নামের এক আসামি আত্মহত্যা করেছে । নাচোল থানার সূত্রে জানা যায় দুই দিনের রিমান্ডের আসামী থানা কাস্টরীর টয়লেটে গলায় প্যান্টের কাপড় জড়িয়ে  গতকাল বুধবার দুপুর সোয়া ১টার সময় আত্মহত্যা করে।

নাচোল থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানান, গত বুধবার নাচোল উপজেলার  জননী ক্লিনিকে ভুল চিকিৎসায় শিশু কন্যা নাহিদা (১৪) মারা যায়। এ ঘটনায় নাহিদার পিতা বাদী হয়ে নাচোল থানায় ভুয়া চিকিৎসক মাসুদ রানা ওরফে  মাহফুজকে প্রধান আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ গত বৃহস্পতিবার মাসুদ রানা ওরফে মাহফুজকে গ্রেফতার করে আদালতে হাজির করে এবং রিমান্ডের আবেদন করলে বিজ্ঞ আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। মঙ্গলবার সন্ধ্যায় মাহফুজকে জিঞ্জাসাবাদের জন্য নাচোল থানায় নিয়ে আসা হয়।

ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন  আরও জানান,  বুধবার দুপুর সোয়া ১টার পর মাসুদ  টয়লেটে যায়। দীর্ঘ সময় ধরে সে টয়লেট থেকে বের না হলে দায়িত্বরত কনস্টেবল আমাকে খবর দেয়। এরপর এডিশনাল পুলিশ সুপার মাহবুব আলম খান, নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ নাজমুল হক, ইউএইচএ ডা. শফিকুল ইসলাম ও পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালুসহ স্থানীয় গণমাধ্যমকর্মীদের উপস্থিতিতে টয়লেটের দরজা ভেঙে লাশ বের করা হয়। পরে লাশ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে ।
স্থানীয় কয়েকজন দোকানদার জানান- আসল ঘটনা আড়াল করতে মাসুদ রানা কে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে । একজন নির্বাচিত জনপ্রতিনিধি নাম প্রকাশ না করার শর্তে জানান- মৃতের লাশ আর আত্মহত্যা করার জায়গা দেখে তাকে হত্যা করা হয়েছে, তা একেবারেই  উড়িয়ে দেয়া যায়না ।

Please follow and like us:

Related posts