নাচোলে কিশোরের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে মামার রিক্সা-ভ্যান ঠিক করতে যেয়ে নিখোঁজ সানোয়ার হোসেন (১৩) নামে ৫ম শ্রেণীর এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার দুপুর সাড়ে বারটার দিকে উপজেলার ফতেপুর ইউনিয়নের মির্জাপুর কলেজের পিছনে পাইতালিগামী রাস্তার পাশে একটি পেয়ারা বাগানের ভিতরের একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করে নাচোল থানা পুলিশ। সে একই ইউনিয়নের খলসী গ্রামের নুরুল ইসলামের ছেলে।

নাচোল থানার উপপরিদর্শক (এসআই) লালন কুমার পাল জানান, গত মঙ্গলবার বিকেল পাঁচটার পর ভ্যান চালক মামার ব্যাটারী চালিত রিক্সা-ভ্যান ঠিক করতে উপজেলার আলিশাহপুরের মামা বাড়ী থেকে বের হয় সানোয়ার। এরপর থেকেই সে ভ্যানসহ নিখোঁজ হয়। বুধবার সকাল ১০টার দিকে স্থানীয়রা তাঁর মরদেহ মির্জাপুর কলেজের পিছনে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

পুলিশ তাঁর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। মরদেহের গলায় কালো দাগ রয়েছে। তার সাথে থাকা ভ্যানটি পাওয়া যায়নি।

পুলিশ জানায়, পিতার দ্বিতীয় বিয়ের কারনে সে মামা জামালউদ্দিনের বাড়ীতে থেকেই লেখাপড়া করত ও মাঝে মধ্যে ভ্যানটি চালাত। পুলিশ ও পরিবার প্রাথমিকভাবে ধারনা করছে, ভ্যানটি ছিনতাইয়ের উদ্দেশ্যে কেউ সানোয়ারকে হত্যা করে মরদেহ ওই স্থানে ফেলে গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। তবে এঘটনায় এখনও কাউকে আটক করতে পারেনি পুলিশ।

Please follow and like us:

Related posts