আজকের রাশিফল: ২৮ জুলাই, ২০১৭

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : সংসারে মনযোগ না দেয়ার কারনে কিছুটা অশান্তির সৃষ্টি হতে পারে। সকল পরিস্থিতিও আজ অনুকূলে নাও থাকতে পারে। তবে হতাশ হবার কিছুই নেই, সামনেই আসছে ভালো সময়। মিশ্র সম্ভাবনায় কাটবে দিন। তাই বলে হাল ছেড়ে দেবেন না। জানেনতো পরিশ্রমই সৌভাগ্যের চাবিকাঠি। রাস্তা পারাপারে সাবধানতা অবলম্বন করুন।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) : সকাল বেলা থেকেই প্রস্তুতি নিয়ে রাখুন। নিজেকে প্রতিষ্ঠিত করার উদ্যোগ নেয়ার জন্য আজকের মতো ভালো দিন আর একটাও হবে না। নিজেকে দিয়ে অন্যকে প্রভাবিত করার চেষ্টা করুন। মন ভালো থাকবে। অসুস্থদের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। রোমান্স ও বিনোদন শুভ রয়েছে।

মিথুন (মে ২১-জুন ২০) : প্রতিটিদিন একরকম হলে চলবে না আজকে না হয় একটু ভিন্ন গেল সময়। তাই বলে মন খারাপের কিছুই নেই সামনেই আসছে ভালো সময়। সেদিনের জন্য প্রস্তুতি কিন্তু এখনই নিতে হবে। প্রিয় মিথুন সব মিলিয়ে আপনার জন্য রইলো শুভ কামনা।

কর্কট (জুন ২১-জুলাই ২২) : কর্কট আজ আপনার জন্য একটু সতর্ক বার্তা দিলাম। ঝামেলা এড়িয়ে চলুন। বিবাদে না জড়িয়ে বিবাদ মেটানোর চেষ্টা করুন। তাই বলে ভয় পাওয়ার কিছু নেই। একটি দিন না ভালো না কাটলেও সামনে দিনগুলো চমৎকার দেখতে পাচ্ছি। ভালো থাকবেন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধির সম্ভাবনা আছে। মৌলিক চিন্তাভাবনাকে কাজে লাগানোর চেষ্টা করুন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। ট্রেড ইউনিয়নের নেতাকর্মীদের জন্য দিনটি শুভ। সাংগঠনিক কাজে সুফল পেতে পারেন।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : কন্যা আর কত নিজের প্রতি অবহেলা করবেন। এবার নিজেকে সময় দেবার সময়। কথায় আছে সময় গেলে সাধন হবে না। তাই সময়ের কাজ সময় থাকতেই সেরে ফেলুন। অন্যথায় অনেক দেরির সম্ভাবনা আছে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : তুলাকে পরিশ্রমী হতে হবে। আপনি চাইলেই সবকিছু নিজের আয়ত্তে আনতে পারবেন। তাহলে পেছনের দরজা দিয়ে না ঢুকে সামনের দরজাই ব্যবহার করুন। সফলতা আসবেই। তাই বলে হতাশ হওয়ার কিছুই নেই, জয় কিন্তু আপনারই হবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : বৃশ্চিক হেলায় যে সময় পার করছেন তা কি আর ফিরে পাবেন। জানেনতো সময়ের কাজ সময়ে করার জন্য বলে থাকেন গুরুজনেরা। তাদের কথা ফেলবেন কিভাবে। সময় থাকতেই কাজগুলো গুছিয়ে নিন। আজতো আপনারই দিন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : নিজেরে চাইতে নিজেকে আর কে ভালো জানে বলুনতো। যদি কেউ জেনেই থাকে তাহলে তো সে আপনার কাছেরই একজন। আজ ধনু রাশির কেউ কেউ তাদের পছন্দের সঙ্গী খুঁজে পাবে। আর তাইতো আজকের দিনটি হবে অন্য দিনগুলোর চাইতে একটু ব্যতিক্রম।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : সৃজনশীল কাজকর্মে সফলতা আসবে। শিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। প্রেম-ভালোবাসার জন্য ও দিনটি শুভ। রোমান্টিক প্রস্তাবের সাড়া পেতে পারেন। কিন্তু তা এড়িয়ে চলাই ভালো। নিজের মনোভাব গোপন করার চেষ্টা করলেই ভালো করবেন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : ইট-কাঠ-পাথরের এই কংক্রীট সময়ে ভালোবাসা খুব দুষ্প্রাপ্য। কুম্ভ রাশির মানুষ হওয়ায় ভালোবাসার এক সহজাত প্রবনতা আপনার শুরু থেকেই। তাই আজকের দিনে নিজে আলোকিত হোন, পাশের মানুষটিকেও ভালোবেসে আলোকিত করুন। কে জানে হয়তো আপনার ভালোবাসাই পাশের মানুষটি পথ্য হয়ে দেখা দিতে পারে। সম্ভাবনাকে উড়িয়ে দেবেন না।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : বিশ্বাসে মেলায় বস্তু, তর্কে বহুদূর। তর্ক করুন আর বিতর্ক করুন, আজকে সৌভাগ্য আপনার পিছু ছাড়বে না। পারিবারিক সমস্যা এড়িয়ে না গিয়ে সমাধানে এগিয়ে আসুন। মনের মানুষটির কাছাকাছি থাকুন। আপনার এক মুহূর্তের অনুপস্থিতি প্রিয় মানুষের জীবনে দীর্ঘ সময়ের অনুপস্থিতির অনুভূতি দিতে পারে। ভালো থাকুন আর ভালোবাসুন।

Please follow and like us:

Related posts

Leave a Comment