চাঁপাইনবাবগঞ্জে চোরাই মোটরসাইকেল ও ইয়াবাসহ ৭ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:চাঁপাইনবাবগঞ্জে ২টি চোরাই মোটরসাইকেল ও ১০০ পিস ইয়াবাসহ ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকাল থেকে রাত পর্যন্ত সদর উপজেলার সুন্দরপুর বাগডাঙ্গা মাদরাসা মার্কেট ও উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, সদর উপজেলার রামচন্দ্রপুরহাটের আব্দুল মান্নানের ছেলে রনি (২২), সুন্দরপুর শালকাঠি জয়ন্তপুরের ওবাইদুলের ছেলে মাসুদ (৩৬),চকলামপুর পাঠানপাড়ার শাহাবুদ্দিনের ছেলে সুমেল (৩০), একই এলাকার বাবলু রহমানের ছেলে টিয়া (২৬), চাঁপাইনবাবগঞ্জ পৌর রামকৃষ্টপুর মাঝপাড়া এলাকার খালেকের ছেলে সুমন (২৫), ফুলকুড়ি এলাকার হামিদুরের ছেলে হালিম(২০) ও রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার বালিয়াঘাট্টা দাসপাড়া এলাকার রাজ্জাকের ছেলে জহুরুল(৩১)।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) চৌধুরী জোবায়ের আহমেদ জানান, গ্রেফতারকৃতরা মোটরসাইকেল চুরি, মাদকব্যবসা ও মাদকসেবনকারী একটি চক্র। তাদের সকলের বিরুদ্ধেই মাদক, বিস্ফোরক,পুলিশের উপর হামলা ও অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে।

বৃহস্পতিবারের অভিযানের ঘটনায় সদর থানার উপপরিদর্শক (এসআই) রাশিদুল ইসলাম বাদী হয়ে গ্রেফতার সাতজনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দু’টি মামলা দায়ের করেছেন। তাদের শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Please follow and like us:

Related posts

Leave a Comment