তিনগুণ পারিশ্রমিক দিলেও অপুকে শাকিবের ‘না’!

ঢাকাই চলচ্চিত্রের অন্যতম সফল জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। গেলো প্রায় এক দশক ধরে বাংলা চলচ্চিত্র মানেই ছিলো শাকিব-অপুর ছবি! এখন পর্যন্ত এই জুটি প্রায় সত্তুরটিরও বেশী সিনেমায় জুটি বেধে অভিনয় করেছেন। অথচ সেই শাকিব-অপুকে নিয়ে জুটি বেধে সিনেমা করতে নির্মাতা ও প্রযোজকদের মাথার ঘাম পায়ে ঝরাতে হচ্ছে। দুজনকে এক করতেই হিমশিম খাচ্ছেন প্রযোজকরা! কিন্তু কেনো?

বাংলা চলচ্চিত্রের সফল জুটি শাকিব-অপু। জুটি বেধে বহু হিট ছবি উপহার দিয়েছেন এই তারা। অথচ বর্তমান বাংলা চলচ্চিত্রের সংকটে এই জুটিকে নিয়ে ছবি করার খায়েশ থাকলেও প্রযোজকরা তাদের এক করতে পারছেন না। বিশেষ করে তারকা অভিনেতা শাকিব খানকে অপু বিশ্বাসের সঙ্গে কোনো ছবিতে চুক্তিবদ্ধ করার কাজটি তাদের কাছে দুরুহ ঠেকছে। আর এর প্রধান কারণ, শাকিব-অপুর ব্যক্তিগত সম্পর্ক!

দীর্ঘদিন আত্মগোপনে থাকার পর গেল এপ্রিল মাসে সাত মাসের সন্তানসহ হঠাৎ টিভি লাইভে এসে সবাইকে চমকে দেন অপু বিশ্বাস। কোলের সন্তানটিকে পরিচয় করিয়ে দেন শাকিবপুত্র বলে, এবং তারকা অভিনেতা শাকিবকে নিজের স্বামী বলেও লাইভ অনুষ্ঠানে জানান অপু। আর এমন আকস্মিক ঘটনায় ভড়কে যান শাকিব। মিডিয়ার চাপে সন্তানসহ স্ত্রী হিসেবে অপু বিশ্বাসকে মেনে নিলেও গণমাধ্যমে শাকিব খান তার স্ত্রী অপু বিশ্বাসকে আর সিনেমায় অভিনয় করতে দিবেন না বলেও জানিয়েছিলেন।

অপু বিশ্বাসের সঙ্গে এমন ঘটনা ঘটার পর থেকে ইন্ডাস্ট্রির আভ্যন্তরিন বিষয়ে খুব বাজে ভাবে জড়িয়ে যান শাকিব। শুধু তাই নাম, পরিচালক সমিতির কাছে দুইবার নিষিদ্ধও হন তিনি। আর এসব ঘটনায় স্ত্রী অপু বিশ্বাসকেই দায়ী করছেন তিনি। আর সে কারণে অপু বিশ্বাসের সঙ্গে মোটেও সম্পর্ক ভালো যাচ্ছে না তার। আর এসব কারণেই তিনি নাকি অপুর সঙ্গে আর অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছেন। আর সে কারণেই সম্প্রতি অপুর সঙ্গে অভিনয় করতে তাকে পারিশ্রমিক হিসেবে তিনগুন টাকা দিলেও ইতিমধ্যে এমন প্রস্তাব নাকি তিনি নাকচ করে দিয়েছেন।

শিগগির শাকিবকে নিয়ে শাপলা মিডিয়া তিনটি বেশ কয়েকটি সিনেমা করার ঘোষণা দিয়েছে। এরমধ্যে অন্যতম একটি ছবি ‘কেউ কথা রাখেনি’। আর এই ছবিতেই শাকিবের বিপরীতে অপুকে ভাবছিলেন ছবির প্রযোজক সেলিম খান। আর সেজন্য শাকিবকে তিনগুন পারিশ্রমিকও প্রস্তাব করেছিলেন। কিন্তু এখন পর্যন্ত শাকিব খান নাকি জানিয়েছেন যে, পৃথিবীর অন্য যেকোনো নায়িকা হলে তার আপত্তি নেই। কিন্তু অপু বিশ্বাসের সঙ্গে তিনি আর অভিনয় করতে চাইছেন না! সোনালীনিউজ

Please follow and like us:

Related posts