হিরো আলমের প্রথম চলচ্চিত্র ‘মার ছক্কা’ আসছে

সোশ্যাল মিডিয়ায় আলোচিত চরিত্র হিরো আলম এবার চলচ্চিত্রে কাজ করেছেন। তার প্রথম চলচ্চিত্র ‘মার ছক্কা’ আসছে শিগগিরিই। এ সিনেমা একটু ভিন্ন লুকেই দর্শকদের সামনে হাজির হচ্ছে তুমুল আলোচিত এই হিরো আলম।

হিরো আলম ইউটিউবভিত্তিক নাটক কিংবা মিউজিক ভিডিওতে কাজ করে পরিচিত পেলেও এবার তার অভিনীত প্রথম চলচ্চিত্রটি দর্শকরা হলে বসেই দেখতে পাবেন।

‘পাগল তোর জন্য’ সিনেমার মাধ্যমে আলোচনায় আসা পরিচালক মঈন বিশ্বাস-এর ‘মার ছক্কা’ ছবি নিয়ে এবার বড় পর্দা কাঁপাতে আসছে হিরো আলম। ইতিমধ্যে ছবির শুটিং শেষ হয়েছে।

‘মার ছক্কা সিনেমাতে হিরো আলম ছাড়াও অভিনয় করেছেন রোহান, কোয়েল, ওমর সানী, অরুণা বিশ্বাস, আলেকজান্ডার বো, সাদেক বাচ্চু, রাবিনা বৃষ্টি, তন্দ্রা প্রাবন, জাদু আজাদ, জোবায়ের, জ্যোতি, তনু পান্ডে, অন্যান্য।

সিনেমাটি নির্মিত হয়েছে জ্যোতি ফিল্মস ইন্টারন্যাশনালের ব্যানারে। সিনেমাটির প্রযোজক ও পরিচালক মঈন বিশ্বাস বলেন, সিনেমাটির গল্প ও উপস্থাপনে ব্যাপক নতুনত্ব রেখেছি, আশা করি দর্শকদের ভালো লাগবে।

হিরো আলম বলেন, এটি আমার প্রথম চলচ্চিত্র। আমি কখনও কল্পনা করিনি যে আমি চলচ্চিত্রে কাজ করার সুযোগ পাব। সত্যিই আমি প্রযোজক ও পরিচালক মঈন বিশ্বাসের কাছে কৃতজ্ঞ। আশা করি সবাই এই সিনেমাটি হলে গিয়ে দেখবেন।বিডি২৪লাইভ

Please follow and like us:

Related posts