আ. লীগে বেড়ে গেল চাঁদার পরিমাণ

0

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্যদের মাসিক চাঁদার পরিমাণ বাড়ানো হয়েছে। চাঁদার পরিমাণ জানিয়ে এবং তা দ্রুত পরিশোধ করার জন্য দলীয় সাধারণ ওবায়দুল কাদের স্বাক্ষরিত চিঠি নেতাদের দেয়া হয়েছে।

নতুন সিদ্ধান্ত অনুযায়ী দলীয় সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম সভাপতিমণ্ডলীর সদস্যদের মাসিক চাঁদা দিতে হবে পাঁচ হাজার টাকা। পদাধিকারবলে দলীয় সভাপতি ও সাধারণ সম্পাদক এই ফোরামের সদস্য।

এর আগে এ ফোরামের মাসিক চাঁদা ছিল তিন হাজার টাকা। উপদেষ্টা পরিষদের সদস্যদের মাসিক চাঁদা ধরা হয়েছে দুই হাজার ১০০ টাকা। এর আগেও তারা একই হারে চাঁদা দিতেন।

এ ছাড়াও সম্পাদকমণ্ডলীর সদস্যদের চাঁদা ধরা হয়েছে চার হাজার টাকা। যা আগে ছিল দুই হাজার টাকা। কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্যদের মাসিক চাঁদা এক হাজার টাকা থেকে বাড়িয়ে তিন হাজার টাকা মাসিক চাঁদা নির্ধারণ করা হয়েছে। আর জাতীয় পরিষদের সদস্যদের ২০০ টাকা থেকে বাড়িয়ে ৫০০ টাকা করা হয়েছে।

আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভায় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, আমাদের আয়-ব্যয়ের হিসাব নিয়ে বিগত এক মাস ধরেই অডিট টিমসহ সংশ্লিষ্ট বিশেষজ্ঞরা কাজ করছেন। আয়-ব্যয়ের হিসাব নিয়ে আজ আমরা দলীয় সভাপতির সাথে বৈঠক করব। আর আগামীকাল (সোমবার) আমরা নির্বাচন কমিশনে দলের আয়-ব্যয়ের হিসাব জমা দেব। সোনালীনিউজ

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ