আজকের রাশিফল: ০১ আগস্ট, ২০১৭

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : পছন্দের রঙের দিকে মন টানলেও আজ তা আপনার জন্য এড়িয়ে চলাই উত্তম। আজকের দিনটা মধ্যম। ঠান্ডা লেগে জ্বর হতে পারে। বৃষ্টি থেকে গা বাঁচিয়ে চলুন। উপস্থিত বুদ্ধি দিয়ে সকল বাধা কাটিয়ে উঠুন। কোন বন্ধুর পরামর্শে সমস্যায় মুক্তি পেতে পারেন। রাস্তা পারাপারে সাবধানতা অবলম্বন করুন।od

বৃষ (এপ্রিল ২০-মে ২০) : দিনের শুরুতে যে নতুন কারো সাথে পরিচয় হতে পারে। আর্থিক ক্ষেত্রে কোন বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। জটিলতা থাকলেও কর্মে সাফল্য যোগ রয়েছে। স্বামী স্ত্রী উভয়ের চেষ্টায় পারিবারিক সমস্যা মিটিয়ে ফেলুন।

মিথুন (মে ২১-জুন ২০) : আজ আপনার দিনটা অনেক শুভ। আর্থিকভাবে আজকে দিনটা খুব ভালো। কর্মস্থলে দীর্ঘদিনের কোন আশা পূরণ হতে পারে। তৃতীয় কোন ব্যক্তির জন্য দাম্পত্য কলহের সম্ভাবনা রয়েছে। কারো জন্যে অপেক্ষা করার চাইতে কেউ আপনার জন্য অপেক্ষা করছে এমন পরিবেশ তৈরি করাটা উত্তম। আর এই কাজটি যে নিখুতভাবে করতে পারে সেই সফল হয়।

কর্কট (জুন ২১-জুলাই ২২) : প্রথমত আজ দিনের শুরুতে আপনার নজর কাড়বে একজোড়া শালিক। দ্বিতীয়ত আজকের দিনটা আপনার জন্য শুভাশুভ মিশ্রিত। আপনার মধুর ব্যাবহারে অন্যের মন জয় করুন। কোন সমস্যা হলে পরিবারের সবার কাছ থেকে সাহায্য পাবেন। প্রেম সম্পর্ক কোন সমস্যা হলে আলোচনা করে মিটিয়ে ফেলুন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : আজকের দিনটা মধ্যম। উচ্চরক্তচাপ জনিত সমস্যা আসতে পারে। কর্মস্থলে সহকর্মীদের চক্রান্তে সমস্যায় পড়তে পারেন। প্রেম সম্পর্কে সাফল্য আসতে পারে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : আজকের দিনটা মধ্যম। কোনরকম ব্যথা বা আঘাত প্রাপ্তি থেকে সাবধান থাকুন। কোনো গুরুত্বপূর্ণ মিটিং থাকলে তা বিকেলের দিকে রাখার চেষ্টা করুন।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : দিনটা শুভই বলা যায়। অপ্রত্যাশিতভাবে কোন প্রাপ্তি যোগের খবর পেতে পারেন। অ্যাড এজেন্সি বা কমিউনিকেশন সংক্রান্ত কাজে যারা যুক্ত তারা একটু সমস্যায় পড়তে পারেন। দাম্পত্য জীবনে মনোমালিন্যের সম্ভবনা।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : দিনটা শুভাশুভ মিশ্রিত। কোন ব্যক্তির সহায়তায় কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা। মামলা সংক্রান্ত হলে রায়টা আপনার অনুকূলেই যেতে পারে। সৃষ্টিশীল জগতের সাথে যুক্ত থাকলে সফলতা পাবেন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : আজকের দিনটা শুভ। প্রাপ্য আদায়ের সম্ভাবনা। কর্তৃপক্ষের আনুকূল্যে পদ্দোন্নতির জট কেটে যেতে পারে। যারা উচ্চশিক্ষায় আছেন তারা আজ সমস্যায় পড়তে পারেন। নাচের চর্চায় সাফল্য আসবে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : দিনটা যাবে মোটামুটি। দ্বিধাগ্রস্ত হয়ে কোনো সিদ্ধান্ত নেবেন না। কর্মক্ষেত্রে সংস্থানগত পরিবর্তনের খবর পেতে পারেন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : মাথা কিম্বা বুকের ব্যথা ভোগাতে পারে। সকাল সাড়ে ১১টা থেকে পৌনে ১টার মধ্যে কর্মসংস্থানের যোগাযোগের জন্য শুভ। চাকরিজীবীদের জন্য আজকের দিনটা শুভ। ঠিকাদারি ব্যবসায়ীরা সফলতা পাবেন।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : ভালো থাকার অনেক চেষ্টা করেও ভালো থাকতে পারছেন না। এই রকম পরিস্থিতি আরো কিছুদিন থাকবে। আত্মশক্তির ওপর বিশ্বাস রাখুন। সকল ক্ষেত্রে ইতিবাচক মনোভাব নিয়ে এগিয়ে যান। পুরনো কোন বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে।

Please follow and like us:

Related posts

Leave a Comment