আজকের রাশিফল: ০৪ আগস্ট, ২০১৭

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল) : টাকা-পয়সা নিতে কার না ভালো লাগে! প্রিয় মেষ, তৈরি থাকুন। কারণ, আজ দিনের শুরুতেই আপনি আর্থিক বিষয়ে কোনো সুখবর পেতে পারেন। আজকের দিনটি ছাত্রছাত্রীদের জন্যও বেশ ভালো। কারণ আশা করা যাচ্ছে যে, তাঁরা তাঁদের প্রত্যাশার চেয়ে ভালো ফল অর্জন করবেন। তবে মেষ, একটু সাবধান। পারলে মোকদ্দমা থেকে দূরে থাকুন। আপনার ভালোর জন্যই বলছি। আর যাঁরা কেনাকাটা করতে বেশ পছন্দ করেন, তাঁদের জন্য দিনটি খুবই শুভ। তাহলে আর দেরি কেন? এখনই একটি লিস্ট করে পছন্দের মার্কেটে চলে যান।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) : আজ বেকারদের জন্য দারুণ সুখবর রয়েছে। কারণ, আজ বেকারদের কারো কারো নতুন চাকরি হতে পারে। তাহলে সরে আছেন কেন? মিষ্টি মুখ করাবেন না? কোনো ব্যাপারে চুক্তির জন্য দিনটি বেশ শুভ। তাই কোমর বেঁধে নেমে পড়ুন কাজে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : দিনের শুরুতে আর্থিক বিষয়ে কোনো সুখবর পেতে পারেন। বাহ, ভালো তো। প্রেমিক/প্রেমিকার জন্য দিনটি শুভ। সম্ভাব্য ক্ষেত্রে লাভের সম্ভাবনা আছে। সব মিলিয়ে দিনটি বেশ ভালো যাবে আপনার। এখন আর আপনাকে কে পায় বলুন?

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) : চাকরিক্ষেত্রে পদস্থ ব্যক্তিদের সহযোগিতা পাবেন। মনে রাখবেন, কারো সহযোগিতা পেলে পরে তাঁকে সাহায্য করতে ভুলবেন না। বিবাহিতদের জন্য দিনটি শুভ। তাই পাত্র-পাত্রী দেখা শুরু করে দিন। শিক্ষার্থীদের কারো কারো জন্য দিনটি সাফল্যের বার্তা বয়ে আনতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : আত্মীয়দের কারো সান্নিধ্য আনন্দদায়ক হতে পারে। সবাই মিলে ঘরোয়া কোনো আয়োজনে যোগ দিতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। মনোবল বৃদ্ধি পেতে পারে। এই মনোবল কাজে লাগিয়ে সামনে এগিয়ে যান।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : প্রিয় কন্যা, আজ শরীর অসুস্থ হতে পারে, কোনো ধরনের সামাজিক অবস্থানে বদনাম হতে পারে। দূরের যাত্রায় সাবধানতা অবলম্বন করতে হবে। আজ সব মিলিয়ে দিনটি খুবই খারাপ যাবে মনে হচ্ছে। তবে ঘাবড়ানোর কিছু নেই। সব ঠিক হয়ে যাবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : তুলা জাতক/জাতিকার পারিবারিক প্রসন্নতা আসতে পারে। রোগমুক্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষায় সফলতা পাবেন। মনের মতো সাফল্য লাভ এবং রাজনৈতিক সফলতা আসবে। সবই সুখবর। বেশ ভালো তো।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : প্রিয় বৃশ্চিক, আজ আপনার চাকরিতে সম্মানপ্রাপ্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক চিন্তা থেকে মুক্তি পাবেন। প্রেমের ক্ষেত্রেও জটিলতা খুব একটা নেই। তাহলে আর চিন্তা কী? এবার নাক ডেকে ঘুমান।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : প্রিয় ধনু, স্বাধীন পেশায় বেশ লাভবান। ভুলেও দুই/তিনজন মিলে কোনো কাজে জড়াবেন না। তাহলে লোকসান হতে পারে। প্রিয়জনের সান্নিধ্য লাভের সম্ভাবনা রয়েছে। আজ শিক্ষায় সফলতা আসবে। দূরের যাত্রা শুভ।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) : বাড়তি চিন্তা হতে পারে। তবে ঘাবড়ানোর কিছু নেই। এগিয়ে যান। জয় আপনার হবেই। একটু সাবধান। দুর্ঘটনার কবলে পড়তে পারেন। যার ফলে ব্যয় বৃদ্ধি পেতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : প্রিয় কুম্ভ, আজ অবৈধ প্রেমে বদনাম। তাই সাবধান হয়ে যান। এ ধরনের সবকিছু থেকে দূরে থাকুন। ভালো থাকবেন। না হলে পারিবারিক অশান্তি হতে পারে। অযথা সমালোচনা বাড়িয়ে লাভ আছে বলুন? প্রশাসনিক চাপটাও একটু বেশি থাকবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : কাজ করতে গেলে ভয় পেলে চলবে? কাজ না করলে উন্নতি হবে কী করে? আজ আপনার সামনে অনেক কাজ এসে পড়বে। যদি ঠিকমতো করতে চান, তাহলে মাথা ঠান্ডা রাখুন। সব কাজই ঠিকঠাকমতো হয়ে যাবে।

 

Please follow and like us:

Related posts