পঙ্গু সাংবাদিকদের চিকিৎসার ব্যয় বহন করবে……… (বসকো)’র মহাসচিব খায়রুল আলম রফিক

তারেক আজিজ: বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যাণ ইউনিয়ন (বসকো)’র এর চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৭ টায় জেলা শাখার সভাপতি মোঃ আকতারুজ্জামান এর সভাপতিত্বে পিটিআই বসকো এর জেলা কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যাণ ইউনিয়ন বসকোর কেন্দ্রীয় পরিষদের মহাসচিব ও ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার সম্পাদক মোঃ খায়রুল আলম রফিক

এ সময় আরও উপস্থিত ছিলেন, বসকোর জেলা শাখার সাধারন সম্পাদক তারেক আজিজ, সাংগঠনিক সম্পাদক নাদিম হোসেন, কার্যনির্বাহী কমেটির সদস্য আজিম উদ্দীন,  নূরে আলম সিদ্দিকী মাসুম,  আলেক উদ্দীন, জমশেদ আলী,  মোঃ রবিউল, সম্রাট শাহজাহান সহ প্রমুখ।

প্রধান অতিথি  খায়রুল আলম রফিক তার বক্তব্যে বলেন , সাংবাদিকদের বস্তুুনিষ্ঠ সংবাদ পরিবেশনসহ সাংবাদিকের সঠিক দায়িত্ব কর্তব্য পালন ও কাজের তদারকীসহ বসকো এর সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনা করেন তিনি। পরে জেলা শাখার ৬ জন সাংবাদিকের হাতে সংগঠনের পরিচয় পত্র তুলে দেন। তিনি আরও বলেন, বর্তমান সরকার সাংবাদিক প্রিয় এবংজননেত্রী শেখ হাসিনা সাংবাদিকদের কল্যাণ তহবিলে কোটি কোটি টাকা দিয়েছেন, যা ইতি পূর্বে কোন সরকার সাংবাদিকদের জন্য এত কিছু করেন নাই। সরকারের উন্নয়নের বিষয়গুলো সংবাদ মাধ্যমে প্রচার করে সহায়ক হিসাবে বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যাণ ইউনিয়ন ( বসকো) কাজ করার অভিপ্রায় ব্যক্ত করেন। তিনি সাংবাদিকদদের উদ্দেশ্যে আরও বলেন, জঙ্গি, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সংগ্রাম গড়ে তুলার আহবান জানান।

এ ছাড়াও চাঁপাইনবাবগঞ্জের প্রতিটি ওয়ার্ডে জঙ্গি বিরোধী জনসচেতনতা মুলক রালী ও সমাবেশ করার মাধ্যমে জঙ্গি সন্ত্রাস ও মাদকমুক্ত দেশ গড়তে সরকারের পাশা পাশি কাজ করে যেতে হবে। সংবাদপত্র হচ্ছে দেশের দর্পণ।যার মাধ্যমে সরকারের উন্নয়ন গুলো জাতি জানতে পারে।সাংবাদিকদের দায়িত্ববান হতে হবে। কারও সম্পর্কে কোন নিউজ করলে তার বক্তব্য তুলে ধরতে হবে, তবেই বস্তুুনিষ্ঠ সংবাদ হবে প্রকাশ হবে। উল্লেখ্য বসকোর মহাসচিব কে শুক্রবার  বিকালে ঘুরিয়ে দেখানো হয় শেখ হাসিনা সেতু,ও মহানন্দা সেতু সহ দেশের বিখ্যাত ও খ্যাতিসম্পন্ন জেলার আম বাগান ।এসময় মহাসচিব বলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার মানুষ আপ্যায়ন প্রেমী। তিনি আরও বলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দ অনেক আন্তরিক।

 
Please follow and like us:

Related posts