চাঁপাইনবাবগঞ্জে মুরগীর খাঁচায় ১২০০ বোতল উদ্ধার, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জ শহরের শান্তিমোড়ে মুরগীসহ খাঁচা ভর্তি ঢাকাগামী একটি পিকআপ ভ্যান তল্লাশী করে এক হাজার দুইশত বোতল ফেন্সিডিলসহ দুইজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তারকৃতরা হলেন, পিকআপ ভ্যান চালক চাঁপাইনবাবগঞ্জ পৌর নয়াগোলা হাটপাড়া এলাকার মৃত রফিকুল ইসলামের ছেলে রবিউল আওয়াল (২৫) ও নওগাঁ জেলার ধামুইরহাট থানার পঞ্চবর্গা গ্রামের আসিরুদ্দিন মন্ডলের ছেলে মোঃ খাদেম (৪৫)। আজ শনিবার দুপুর পৌনে দুইটার দিকে অভিযানটি চালানো হয়।

চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-ডিবি) মাহবুব আলম জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে সোনামসজিদ-চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী মহাসড়কের চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার শান্তিমোড়ের আল-নাহিদ হোটেলের সামনে মুরগীসহ খাঁচা ভর্তি পিকআপ ভ্যানটি (নং-ঢাকা মেট্রো ন-১৫-১৩০৭) আটক করে গোয়েন্দা পুলিশ। পরে গাড়ীতে থাকা তিনটি মুরগী বোঝাই খাঁচা তল্লাশী করে প্রতিটিতে ১০০ এমএল বোতলের ৪০০ বোতল করে ১ হাজার ২০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানায়, মুরগীবাহী গাড়িটি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়া লক্ষীপুর হতে মুরগী নিয়ে ঢাকা যাচ্ছিল। এ ব্যাপারে তদন্ত চলছে ও মামলা দায়ের প্রক্রিয়াধিন বলে ওসি জানিয়েছেন।

Please follow and like us:

Related posts